বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে গুলশানে আবাসিক ভবনে আগুন : পুলিশ

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে গুলশানে আবাসিক ভবনে আগুন : পুলিশ
MostPlay

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে রাজধানীর গুলশানে ১২ তলার আবাসিক ভবনে আগুনের সূত্রপাত হয়েছিল বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপকমিশনার আবদুল আহাদ। আজ সোমবার দুপুরের দিকে ঘটনাস্থলে গিয়ে তিনি সাংবাদিকদের এই তথ্য জানান।

উপ-পুলিশ কমিশনারআবদুল আহাদ বলেন, ভবনের নকশা, আগুনের কারণসহ অন্যান্য কোনো ত্রুটি ছিল কিনা তা খতিয়ে দেখবে ফায়ার সার্ভিস ও রাজউক। তবে আমরা প্রাথমিকভাবে ফায়ার সার্ভিসের মাধ্যমে জানতে পেরেছি আগুনের সূত্রপাত ঘটেছিল বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে।

আ. আহাদ বলেন, গুলশানে আবাসিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত দুজন মারা গেছেন। গতকাল আনোয়ার নামের একজন এবং আজ ভোর ৪টার দিকে শুনেছি রাজু নামে আরেকজন মারা গেছেন। এ পর্যন্ত আমরা দুজনের মৃত্যুর সংবাদ পেয়েছি। আরও দুজন হাসপাতালে ভর্তি রয়েছে এবং তাদের অবস্থা আশঙ্কাজনক।

আরো কয়েকজন আহত হয়েছে এবং তারা চিকিৎসা নিচ্ছেন বলে আমরা জেনেছি। অগ্নিকাণ্ডের ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। এর আগে রবিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটের দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডে ১২ তলা আবাসিক ভবনে আগুন লাগে। এই আগুন নিয়ন্ত্রণে আসে রাত ১১টার দিকে। এ ঘটনায় ভবন থেকে শিশু ও নারীসহ ২২ জনকে জীবিত উদ্ধার করে ফায়ার সার্ভিসের তদন্ত দল। পরে রাতেই ফায়ার সার্ভিসের পক্ষ থেকে পাঁচ সদস্যের একটি তদন্ত দল গঠন করা হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password