এসি মিলানে নাম লেখালেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী খেলোয়াড়

এসি মিলানে নাম লেখালেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী খেলোয়াড়
MostPlay

ইংলিশ ক্লাব চেলসি থেকে ইতালিয়ান ক্লাব এসি মিলানে পাড়ি জমালেন ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা খেলোয়াড় অলিভার জিরুদ। বিশ্বকাপ জেতার পাশাপাশি চেলসির হয়ে গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগও জিতেছেন এই ফরাসি। চেলসির জার্সি পরে সাড়ে তিন বছরের পথচলায় পেয়েছেন দারুণ কিছু সাফল্য। বিদায়বেলায় সেই সব বিশেষ মুহূর্তের জন্য চেলসিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। তিন বছরের চুক্তিতে সেরি-আ ক্লাব এসি মিলানে যোগ দিলেন ফরাসি স্ট্রাইকার।

অনেকদিন ধরেই গুঞ্জন ছিল মৌসুম শেষে চেলসি ছাড়বেন জিরুদ। সেই গুঞ্জনই সত্যি হলো। তবে তার ট্রান্সফার ফি সম্পর্কে স্পষ্ট কিছু জানা যায়নি। বেশকিছু ব্রিটিশ গণমাধ্যমের খবরে বলা হয়েছে, জিরুদকে কিনতে ১০ লাখ ইউরো গুণতে হচ্ছে মিলানকে।

গত মৌসুমে ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের হয়ে ৩১ ম্যাচে ১১ গোল করেছিলেন জিরুদ। সব প্রতিযোগিতা মিলিয়ে চেলসির জার্সিতে ১১৯ ম্যাচে ৩৯ গোল করেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী দলের এই সদস্য। এই সময়ে দলটির হয়ে জিতেছেন চ্যাম্পিয়নস লিগ, ইউরোপা লিগ ও এফএ কাপ। বে প্রিমিয়ার লিগে মাত্র ৮ ম্যাচে শুরুর একাদশে জায়গা পান তিনি। তখন থেকেই তার ক্লাব ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছিল।

বিদায় বেলায় টুইটারে সাবেক ক্লাবে নিজের সুন্দর সময়ের স্মৃতিচারণ করেছেন জিরুদ। নতুন উদ্যমে নতুন চ্যালেঞ্জ নেওয়ার প্রত্যয় ফরাসি ফরোয়ার্ডের কণ্ঠে। টুইটারে তিনি লিখেছেন, ‘সব ব্লুজদেরকে, আমার সতীর্থ ও সব কোচ, পুরো ক্লাবকে অসংখ্য ধন্যবাদ বিশেষ মুহূর্তগুলোর জন্য। আমি নির্ভার ও খুশি মনে নতুন একটি পথচলা শুরু করতে যাচ্ছি। আমাদের এফএ কাপ, ইউরোপা লিগ ও চ্যাম্পিয়ন্স লিগ জয়ের মুহূর্তগুলো ছিল চমৎকার’।

মন্তব্যসমূহ (০)


Lost Password