নওগাঁর আত্রাই স্বামী-স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

নওগাঁর আত্রাই স্বামী-স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

নওগাঁয় আত্রাই উপজেলায় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বুধবার (২০ জুলাই) সকাল ১০টার দিকে নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রামের এই ঘটনাটি ঘটে।

নিহত স্বামী ও স্ত্রী হলেন, আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রামের মাসুম আলী সরদার (২১) ও তার স্ত্রী লিমা খাতুন (১৯)। স্ত্রী লিমা খাতুন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া গ্রামের আসকর এর মেয়ে। তারা মামাতো-ফুফতো ভাই বোন। আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, ঈদ-উল-আযহার ১ সপ্তাহ আগে পারিবারিক ভাবেই মামাতো-ফুফতো ভাই ও বোন এর বিয়ে সম্পূর্ণ হয়। তাদের সংসার ভালোই চলছিলো। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পরেন স্বামী-স্ত্রী। সকালে তাদের ঘুম থেকে উঠতে দেরি হলে পরিবারের লোকজন ডাকাডাকি শুরু করেন। তাদের ডাকাডাকিতে কোন সাড়া না দিলে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ঘরে ঢুকে মাসুমকে গলায় গামছা ও লিমা খাতুনকে ওড়না পেঁচে ঘরের তীরের সাথে ঝুলে থাকতে দেখে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক সুরতহাল রির্পোট অন্তে ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে জানিয়ে।

প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কোন কারনে তারা "স্বামী-স্ত্রী" আত্নহত্যা করেছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে আসার পরই মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলেও জানান তিনি। নব-দম্পতি'র মৃত্যুর ঘটনায় লোকজনের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password