নওগাঁর বদলগাছীতে গরু-ছাগলসহ চারজন চোর গ্রেফতার

নওগাঁর বদলগাছীতে গরু-ছাগলসহ চারজন চোর গ্রেফতার

নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় ১২টি দেশীয় গরু ও ১টি খাসিসহ চারজন গরুচোরকে গ্রেফতার করেছে পুলিশ । আজ শনিবার (৫মার্চ) সকাল সাড়ে ১০ টায় বদলগাছী উপজেলার কোলা ইউনিয়নের তেঁতুলিয়া (ঝুপরিতলা) থেকে উক্ত ১২ টি গরু ও ১টি খাসি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় চারজন গরুচোরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, বদলগাছী উপজেলার তেঁতুলিয়া গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে জাকির হোসেন(৫৫), জাকির হোসেনের ছেলে আব্দুস সবুর ‘সবুজ’ (২৪), কোলা গ্রামের আলীমুদ্দিনের ছেলে রুহুল আমিন(৪৫), জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বিহারপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে তানজিদ হোসেন(২০)। উদ্ধার হওয়া একটি গরুর মালিক বদলগাছী উপজেলার হলুদবিহার গ্রামের গোলাম মোস্তফা বলেন, সকাল সাড়ে ৯ টার সময় আমার ছেলে মামুনুর রশিদের মোবাইল ফোনে খবর পেয়ে তেঁতুলিয়া গ্রামের ঝুপরিতলা নামক স্থানে গিয়ে এক সপ্তাহ আগে চুরি যাওয়া গরুটি দেখতে পাই।

গরুটিকে ভটভটি থেকে নামানোর পর বদলগাছী থানায় খবর দিলে থানা পুলিশ আমার গরুসহ আরও ১১ টি গরু জাকির হোসেন ও তার বিয়াইয়ের বাড়ি থেকে উদ্ধার করেন। জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার হলহলিয়া গ্রামের আশরাফ হোসেনের ছেলে জুয়েল হোসেন জানান, গত শনিবার রাতে আমার বাড়ির প্রাচীর টপকে ভিতরে ঢুকে আমার একটি গরু চুরি করে নিয়ে যায় চোরেরা। অনেক খোঁজাখুঁজি করে গরু না পেয়ে আক্কেলপুর থানায় একটি অভিযোগ দিয়েছিলাম। আজকে পুলিশের মাধ্যমে খবর পেয়ে বদলগাছী থানায় এসে আমার গরুটি সনাক্ত করি।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, হলুদবিহার গ্রামের গোলাম মোস্তফার নিকট থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে জাকির হোসেনকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য মোতাবেক জাকিরের বাড়ি ও তার বিয়াই রুহুল আমিনের বাড়ি থেকে গরুগুলো উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে দেশীয় ১২টি ও ১টি খাসি উদ্ধার এবং উক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।এই চক্রের সাথে আরও কেউ জড়িত আছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password