ছাত্রজোটের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ

ছাত্রজোটের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে হরতালের সমর্থনে লিফলেট বিতরণকালে প্রগতিশীল ছাত্রজোটের ওপর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল সোমবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রফিক ভবনের সামনে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রগতিশীল ছাত্রজোট অভিযোগ করে।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি কে এম মুত্তাকী বলেন, আমরা এই হামলার নিন্দা জানাচ্ছি। হামলা করে হরতাল প্রতিরোধ করা যাবে না। দ্রব্যমূল্যের ন্যায্যদাম ফেরাতে প্রগতিশীল ছাত্রজোটের কর্মসূচি অব্যাহত থাকবে। বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গনে এই হামলা শুধু অনাকাঙ্ক্ষিতই নয়, বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীসহ সকলের নিরাপত্তার জন্য উদ্বেগজনক।

বিষয়টি অস্বীকার করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী বলেন, কিছু বহিরাগত লোক ক্যাম্পাসে এসে সরকার বিরোধী কার্যক্রম চালাচ্ছিলো। এসময় আমরা তদের লিফলেট গুলো নিয়ে নেই। হামলার কোনো ঘটনা ঘটেনি।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল বলেন, প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ে লিফলেট দিতে আসছিলো এই নিয়ে একটু ভুল বুঝাবুঝি তৈরী হয়েছে। আমি তাদেরকে আমার অফিসে নিয়ে এসে ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়েছি।

মন্তব্যসমূহ (০)


Lost Password