সাভারে একটি পেঁয়াজবোঝাই ট্রাকে ৯০ লাখ টাকার হেরোইন

সাভারে একটি পেঁয়াজবোঝাই ট্রাকে ৯০ লাখ টাকার হেরোইন

সাভারে একটি পেয়াজবোঝাই ট্রাকে অভিযান চালিয়ে ৯০ লাখ টাকা মূল্যের ৮৮০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।বৃহস্পতিবার রাতে (১ এপ্রিল) সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় হেরোইন বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়েছে। আজ শুক্রবার সকাল ১১টায় র‌্যাবের সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।আটককৃতরা হলেন- চাপাইনবাবগঞ্জ জেলার মো. নবাব ও রাজশাহী জেলার নাহিদ ইসলাম।

র‌্যাব জানায়, সাভারের আমিনবাজার এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৯টার দিকে সেখানে অভিযান চালায় র‌্যাবের একটি চৌকস দল। এসময় সন্দেহভাজন একটি পেয়াজ ভর্তি ট্রাকে তল্লাশি চালিয়ে ৯০ লাখ টাকা মূল্যমানের ৮৮০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এসময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক কারবারিতে ব্যবহৃত ট্রাকটি।

সহকারী পুলিশ সুপার মো. জিয়াউর রহমান চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে তারা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ট্রাকে পেয়াজ পরিবহনের আড়ালে হেরোইনসহ অবৈধ মাদকদ্রব্য এনে রাজধানীর ঢাকাসহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে সাভার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password