ট্রাম্প সিএনএনের বিরুদ্ধে মামলা করলেন

ট্রাম্প সিএনএনের বিরুদ্ধে মামলা করলেন
MostPlay

যুক্তরাষ্ট্রের প্রভাবশালী সংবাদমাধ্যম সিএনএনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। স্থানীয় সময় শুক্রবার আটলান্টার একটি আদালতে ট্রাম্পের পক্ষে তার প্রচারণা শিবির এ মামলা দায়ের করে।মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়, প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের রুশ হস্তক্ষেপের পথ খুলে গেছে বলে মতপ্রকাশ করে সিএনএন। এতে চটে যান ট্রাম্প। এরপর সংবাদমাধ্যমটির বিরুদ্ধে এই আইনি পদক্ষেপ নেন তিনি।

তবে মামলা সম্পর্কিত কোনো মন্তব্য সিএনএন থেকে পাওয়া যায়নি। সিএনএন’র সঙ্গে যুক্ত একজন জানিয়েছে, তারা এখনো মামলাটি পুরো পর্যালোচনা করেনি।এর আগে নিউইয়র্ক টাইমস এবং ওয়াশিংটন পোস্টের বিরুদ্ধে মামলা করেন ট্রাম্প। শুক্রবারের মামলাসহ গত ১০ দিনে শীর্ষস্থানীয় গণমাধ্যমের বিরুদ্ধে তৃতীয় মামলা ঠুকল ট্রাম্প শিবির।

ট্রাম্পের নির্বাচনী প্রচারণা থেকে হওয়া তিনটি মামলায় কয়েক মিলিয়ন ডলার করে ক্ষতিপূরণ চাওয়া হয়েছে এবং নির্বাচনে পক্ষপাতিত্ব প্রদর্শন না করার জন্য বলা হয়েছে।তবে দেশটির রাজনীতি বিশ্লেষকরা মনে করছেন, মামলাগুলোতে ট্রাম্পের জেতা সহজ হবে না। কারণ যুক্তরাষ্ট্রের আইনে কলাম লেখকদের সুরক্ষা নিশ্চিত রয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password