মুরগির সঙ্গে স্বামীর যৌনতা,দেখে যা করলেন স্ত্রী

গণমাধ্যমে প্রায়ই নানা ধরনের অদ্ভুত ঘটনা উঠে আসে। এবার উঠে এল বিকৃত রুচির চরম সীমা লঙ্ঘনের ঘটনা।সেটি হচ্ছে- মুরগির সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছে এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে যুক্তরাজ্যে।জানা গেছে, অভিযুক্তের নাম রেহান বেগ। ৩৭ বছর বয়সী ওই অভিযুক্তকে ইতোমধ্যে তিন বছরের সাজা দিয়েছেন স্থানীয় আদালত। তবে এর চেয়েও অদ্ভুত তথ্য হল সম্পূর্ণ ওই ঘটনা ক্যামেরা বন্দী করেছিলেন অভিযুক্তের স্ত্রী হালিমা বেগ।

জানা গেছে, বিকৃত ওই ঘটনা রেকর্ড করে রাখার জন্য তারা ব্যবহার করেছিলেন গো প্রো। নিজেদের বাড়ির বেসমেন্টে বিকৃত এই ঘটনা ঘটায় ওই দম্পতি।অভিযুক্ত ব্যক্তির শাস্তি হলেও রেহাই পেয়েছেন তার স্ত্রী। আদালতের পক্ষ থেকে জানা গেছে স্ত্রীর সঙ্গে মিলনের সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তি দুটি মুরগির সঙ্গে মিলিত হয়েছিলেন। এতে মুরগি দুটির মৃত্যুর হয়।

অভিযুক্তের স্ত্রী ৩৮ বছর বয়সী হালিমা বেগ আদালতে নিজের দোষ স্বীকার করেছেন। তবে জানা গেছে তিনি বাড়িতে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার।এদিকে, অভিযুক্তকে কড়া সমালচনা করেছেন আদালত। এমনকি তার মানসিক স্বাস্থ্য নিয়েও প্রশ্ন তোলা হয়েছে। গত ২০১৯ সালের ৯ জুলাই ওই বাড়ি থেকে কম্পিউটার, ল্যাপটপ, ফোনসহ বেশ কিছু জিনিস জব্দ করেছিল। এরপই বিষয়টি প্রকাশ্যে আসে।

সূত্র: ডেইলি মিরর

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন