সাগর-রুনির মামলায় পুলিশকে ব্যর্থ বলা যাবে না: আইজিপি

সাগর-রুনির মামলায় পুলিশকে ব্যর্থ বলা যাবে না: আইজিপি
MostPlay

বরিশাল প্রতিনিধি- পুলিশের মহাপরির্দশক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) বলেছেন, অনেক কেস রয়েছে যা তাৎক্ষণিক উদঘাটন করা যায় না, দীর্ঘ সময় লাগে। সাংবাদিক দম্পতি সাগর-রুনি মামলাও এমন ধরনের। এই মামলায় পুলিশকে ব্যর্থ বলা যাবে না। তদন্ত চলছে। তবে তদন্ত কর্মকর্তা পরিবর্তনের কোন আবেদন করা হয়েছে কিনা তা তার জানা নেই।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বরিশাল পুলিশ লাইনস এ জেলা পুলিশের বহুতল ব্যারাক ভবনসহ ৩টি উন্নয়ন কার্যক্রম উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, সাগর-রুনী মামলায় পুলিশ কোন চাপে নেই। পুলিশের পাশাপাশি মামলার রহস্য উদঘাটনে র‍্যাব কাজ করছে। প্রতিটি তথ্য খতিয়ে দেখছে তারা। যাচাই-বাছাইয়ের কারণে বেশি সময় লাগছে হয়তো।

এসময় তিনি আরও বলেন, পরিসংখ্যানগত দিক থেকে দেশে ধর্ষণের সংখ্যা নি:স্বন্দেহে বৃদ্ধি পেয়েছে। তবে ধর্ষণের প্রতিটি ঘটনার তদন্ত হচ্ছে। এক্ষেত্রে পুলিশের গাফিলতির কোন সুযোগ নেই। তবে পুরো বিষয় নিয়ে ভাববার সময় এসেছে। সমাজের এই অবক্ষয়কে দুর করতে আমাদের পরবর্তী প্রজন্মকে নৈতিকভাবে শিক্ষা দিতে হবে।

সকালে ব্যারাক ভবন উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো: শফিকুল ইসলাম, মেট্রোপলিটন পুলিশ কমিশানর মো: সাহাবুদ্দিন খান, জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম, বীর প্রতিক মহিউদ্দিন মানিক প্রমূখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password