আড়ংয়ের ট্রায়াল রুমে তরুণীর গোপন ভিডিও ধারণ

রাজধানীর বনানীতে আড়ংয়ের একটি শো-রুমের ট্রায়াল রুমে তরুণীর গোপন ভিডিও ধারণ করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সিরাজুল ইসলাম সজীব নামে এক যুবককে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিট। গ্রেফতার যুবক আড়ংয়ের এই শাখার সাবেক কর্মী।

জানা গেছে, সিরাজুল ইসলাম সজীব নামের ওই যুবক গত ১১ জানুয়ারি রাতে এক তরুণীর ফেসবুক ম্যাসেঞ্জারে ট্রায়াল রুমে পোশাক পরিবর্তনের ভিডিও পাঠান। পরে তরুণীকে কু-প্রস্তাব দিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন। প্রস্তাবে রাজি না হলে তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ারও হুমকি দেন।

১৬ জানুয়ারি ওই তরুণী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন। মামলার এজাহারে ভুক্তভোগী ওই তরুণী অভিযোগ করে বলেন, গত ১১ জানুয়ারি রাতে বনানীর আড়ংয়ের সাবেক সহকর্মী সজীব তার ফেসবুক ম্যাসেঞ্জারে ওই ওয়াশ রুমে আমার পোশাক পরিবর্তনের ভিডিও পাঠান। পরে নানা কু-প্রস্তাব দিয়ে ব্ল্যাকমেইল করেন। প্রস্তাবে রাজি না হলে তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ারও হুমকি দেন সজীব।

অভিযোগের ভিত্তিতে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট ২৫ জানুয়ারি তাকে গ্রেফতার করে। তার কাছ থেকে ওই তরুণীসহ আরও কয়েকজনের গোপন ভিডিও পাওয়া যায়।

এ বিষয়ে সাইবার ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, এ বিষয়ে আড়ং স্ব-উদ্যোগে আমাদের কাছে এসে বিষয়টি অবহিত করেছে। তারা আসামির বিষয়ে সবধরনের তথ্য ও প্রযুক্তিগত সহায়তা করেছে। বর্তমানে ওই আসামিকে ১ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন