রাণীনগরে এমপি'র উদ্বোগে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে কোরবানীর পশু উপহার

রাণীনগরে এমপি'র উদ্বোগে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে কোরবানীর পশু উপহার
MostPlay

নওগাঁ জেলার রাণীনগর উপজেলায় আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে ঈদুল আজহা উদযাপন উপলক্ষ্যে একটি কোরবানীর গরু উপহার দিয়েছেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে উপজেলার একডালা ইউনিয়নের চৌধুরী পুকুর আশ্রয়ন প্রকল্প প্রাঙ্গনে তিনি এই গরু হস্তান্তর করেন। প্রথম ও দ্বিতীয় ফেজে উপজেলায় মোট ১২৩টি আশ্রয়ন প্রকল্পের ঘর বরাদ্দ পাওয়া গেছে।

এর মধ্যে একডালা ইউনিয়নের ডাকাহার গ্রামের চৌধুরী পুকুর পাড় ও মালিপুকুর পাড়ে ৯১টি, কালিগ্রাম ইউনিয়নের সিলমাদার পুকুর পাড়ে ১১টি, কাশিমপুর ইউনিয়নে ১৩টি ও বড়গাছা ইউনিয়নে ৮টি ঘর নির্মাণ করা হয়েছে।

এই ঘরগুলোতে বসবাসরত বাসিন্দারা যেন পরিবারের সকল সদস্যদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে তার জন্য এমপি হেলাল নিজ উদ্যোগে ও উপজেলা আওয়ামীলীগের সার্বিক সহযোগিতায় এই গরু বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু প্রমুখ।

এ সময় এমপি হেলাল বলেন মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার এই আশ্রয়ন প্রকল্প সারা বিশ্বে মডেল হিসেবে উজ্জ্বল দৃষ্টান্তর স্থাপন করেছে। তারই সুবিধা পাচ্ছে আমার এলাকার গৃহহীনরা। তারা সেমিপাঁকা ঘরে সুখে বসবাস করছে।

এছাড়াও তারা অন্যান্য সকল সুযোগ-সুবিধা পাচ্ছে। আমি আমাবাদি মাননীয় প্রধানমন্ত্রী আগামীতে আমার এলাকায় আরো ঘর বরাদ্দ দিয়ে গৃহহীনদের মাথা গোঁজার ঠাই করে দিবেন। আমরা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবো।

মন্তব্যসমূহ (০)


Lost Password