নওগাঁর ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর সেট হস্তান্তর

নওগাঁর ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর সেট হস্তান্তর
MostPlay

নওগাঁ জেলার ধামইরহাট উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিসাধীন কোভিড-১৯ করোনা রোগীদের অক্সিজেন ঘাটতি লাঘবে ঢাকাস্থ ধামইরহাট-পত্নীতলা কল্যাণ সমিতির পক্ষ থেকে প্রায় ৩৭ হাজার টাকা মূল্যের অক্সিজেন কনসেনট্রেটর সেট হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আজাহার আলী মন্ডল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. স্বপন কুমার বিশ্বাস, সংগঠনের যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রিয় ছাত্রলীগ নেতা মো. আকতার হোসেন, অর্থ বিষয়ক সম্পাদকমো. আবাবিল, দপ্তর সম্পাদক মো. ফজলে রাব্বি, উপ-অর্থ বিষয়ক সম্পাদক কৌশিক দাস, ছাব্বির হোসেন, আফরাইল, নুর আলম, মাবুদ হোসেন ও রিফাতুল হাসান সৈকত প্রমুখ।

এবিষয়ে যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সাজু বলেন, ধামইরহাট ও পত্নীতলা দুই উপজেলার মানুষের মাঝে সংগঠনের পক্ষ থেকে করোনা মোকাবিলা সহ বেকারত্ব দূরীকরণ, কর্মসংস্থান ব্যবস্থা সৃষ্টির পাশাপাশি নানান সেবামুলক কাজে অসহায় মানুষদের পাশে থেকে সহায়তা প্রদান করেছে। ইনশাল্লাহ আগামীতে ও সংগঠন সাধারণ মানুষদের পাশে থাকবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password