এক নজরে ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজের চলমান ও স্থগিত পরীক্ষার রুটিন

এক নজরে ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজের চলমান ও স্থগিত পরীক্ষার রুটিন
MostPlay

ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজের চলমান ও শুরু হতে যাওয়া পরীক্ষার রুটিন প্রকাশিত।

অনার্স ২য় বর্ষ (পুরোনো সিলেবাস) পরীক্ষা -২০১৯ অনিয়মিত, মানোন্নয়ন বিশেষ( অনিয়মিত ও মানোন্নয়ন) পরীক্ষা চলমান। পরীক্ষা শুরু হয়েছে ;- ০১/০৯/২০২১ পরীক্ষা শেষ হবে ;- ২৮/০৯/২০২১ পরীক্ষার সময় - বিকেল (৩-৫) টা পর্যন্ত।

ডিগ্রি পাস ও সার্টফিকেট কোর্স ৩য় বর্ষ(২০১৫-১৬) সেশন পরীক্ষা -২০১৮ চলমান পরীক্ষা শুরু হয়েছে ;- ০২/০৯/২০২১ পরীক্ষা শেষ হবে ;- ০৫/১০/২০২১ পরীক্ষার সময় - দুপুর (১২-২) টা পর্যন্ত।

মাস্টার্স শেষপর্ব(১৭-১৮) সেশন পরীক্ষা-২০১৮ শুরু হবে। পরীক্ষা শুরু হবে ;- ০৯/০৯/২০২১ পরীক্ষা শেষ হবে ;- ১৪/১০/২০২১ পরীক্ষার সময় - দুপুর (১২-২) টা পর্যন্ত।

মাস্টার্স ১ম পর্ব পরীক্ষা-২০১৭ নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়ন শুরু হবে পরীক্ষা শুরু হবে ;- ২০/০৯/২০২১ পরীক্ষা শেষ হবে ;- ১৬/১০/২০২১ পরীক্ষার সময় বিকেল - (৩-৫) টা পর্যন্ত।

অনার্স ১ম বর্ষ পরীক্ষা-২০২০ নিয়মিত (১৯-২০) অনিয়মিত, মানোন্নয়ন (১৭-১৮) এবং (১৮-১৯) সেশন। পরীক্ষা শুরু হবে ;- ০২/১০/২০২১ পরীক্ষা শেষ হবে ;- ১৬/১১/২০২১ পরীক্ষার সময় - দুপুর (১২-২) টা পর্যন্ত।

অনার্স ৩য় বর্ষ (১৭-১৮) সেশন পরীক্ষা-২০২০ (নিয়মিত) পরীক্ষা শুরু হবে ;-০৪/১০/২০২১ পরীক্ষা শেষ হবে ;- ০৬/১১/২০২১ পরীক্ষার সময় - দুপুর (১২-২) টা পর্যন্ত।

পরীক্ষার জন্য অপেক্ষমান আরো ৩ সেশন অনার্স ২য় বর্ষ পরীক্ষা-২০২০ নিয়মিত (১৮-১৯) অনিয়মিত, মানোন্নয়ন (১৭-১৮) সেশন। অনার্স ১ম বর্ষ (পুরনো সিলেবাস) পরীক্ষা -২০১৯ (অনিয়মিত ও মানোন্নয়ন) ডিগ্রি পাস কোর্স ২য় বর্ষ (২০১৬-১৭) সেশন নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষার -২০১৮

মন্তব্যসমূহ (০)


Lost Password