বজ্রপাতে তরুনের মৃত্যু

পটুয়াখালীতে বজ্রপাতে দুই তরুনের মৃত্যু হয়েছে। রবিবার বিকালে সদর ও মির্জাগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন সদর উপজেলার মরিচবুনিয়া গ্রামের মৃত মুনসুর আলী হাওলাদারের ছেলে মো. মজিবর রহমান এবং মির্জাগঞ্জ উপজেলার তারাবুনিয়া গ্রামের মৃত মো. সেরজন আলী হাওলাদারের ছেলে মো. আবদুল জলিল হাওলাদার।

এদের মধ্যে আবদুল জলিল পেশায় একজন কৃষক এবং মজিবর রহমান পেশায় শ্রমিক। মির্জাগঞ্জ ও সদর থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে। সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন জানান, বিকাল ৪টার দিকে মজিবর রহমান বাজার থেকে বাড়ীতে ফিরছিল।

এসময় রাস্তায় বজ্রপাতে তার মৃত্যু হয়। খবর শুনে তিনি স্থানীয়দের নিয়ে তার লাশ বাড়ীতে নেয়ার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। অপরদিকে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিবুল্লাহ জানান, রোববার বিকালে মুষলধারে বজ্রবৃষ্টি হচ্ছিল। এসময় আবদুল জলিল নিজ বাড়ীর পাশে কৃষি জমিতে আউশ ধানের বীজ রোপণ করছিল। হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রাতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে পটুয়াখালী আবহাওয়া অফিসের সিনিয়র কর্মকর্তা মো. মাসুদ রানা জানান, দুপুর থেকে পটুয়াখালীতে প্রবল বেগে তুমুল বৃষ্টি হয়েছে। দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মোট ৯১মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। বৃষ্টির পাশাপাশি আকাশে গগনবিদারী বজ্রপাতের শব্দে সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছিল।

মন্তব্যসমূহ (০)


Lost Password