হাউস নং ৯৬-এ এবার সাবিলা নূর

হাউস নং ৯৬-এ এবার সাবিলা নূর

বিনোদন ডেস্ক: এনটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘হাউস নং ৯৬’-এ ধারাবাহিকভাবে ছোট পর্দার সব তারকা অভিনেতাদের লক্ষ করা যাচ্ছে। জনপ্রিয় এই ধারাবাহিক নাটকে খনশ চরিত্রে ইতিমধ্যে আরফান নিশো, তানজিন তিশা, মারজুক রাসেল, শবনম ফারিয়াসহ অভিনয় করেছেন আরও অনেকে। এবার আই তালিকায় যুক্ত হলেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নুর।

ধারাবাহিকটিতে এমএলএম ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সম্প্রতি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে দৃশ্যধারণে অংশ নিয়েছেন। গতকাল সাবিলা নূরের চরিত্র প্রসঙ্গে নির্মাতা মাহমুদুর রহমান হিমি জানিয়েছেন, ‘সাবিলা নূর এমএলএম ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করছেন। তিনি হাউস নং ৯৬-এ এসে ভাড়াটিয়াদের বড়লোক করে দেওয়ার লোভ দেখাচ্ছেন। তার কাছে টাকা দিলে কয়েক দিন পর টাকা ডাবল হয়ে যাবে। বাকি ঘটনা কী ঘটছে, কে কে টাকা দিচ্ছে- এসব দেখতে এনটিভির পর্দায় ১০০তম পর্বে চোখ রাখতে হবে দর্শককে’।

নির্মাতা আরো বলেন, ‘ধারাবাহিকভাবে আমাদের এই ধারাবাহিকে ছোট পর্দার সব তারকা অভিনেতার যুক্ত করার চেষ্টা চালিয়ে গেছি। বাকি পর্বগুলোতে আরো চমক আছে, শুধু অপেক্ষা করতে হবে দর্শককে’। তাসদিক শাহরিয়ারের চিত্রনাট্যে নাটকটির গল্পভাবনা ও পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি।

নাটকটি প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে সম্প্রচার হচ্ছে এনটিভিতে। ধারাবাহিকটিতে অভিনয় করছেন কচি খন্দকার, মনিরা আক্তার মিঠু, আল মামুন, আফরিন শেখ রাইসা, তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন, রুকাইয়া জাহান চমক, সাজ্জাদ হাসান রাজ, মাশরুর ইনান, রকি খান, মিলি বাশার, হারুন রশীদ প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password