নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম কমানোর দাবিতে গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের মানববন্ধন

নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম কমানোর দাবিতে গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের মানববন্ধন

তেল, ডাল, চাল, চিনি, ছোলা বুট, সাবান, ঔষধ, আটা, ময়দা, গরম মসলা, জিরা, পেয়াজ, রসুন, আলু, শাক—সবজি, মাছ, গরুর মাংস, মুরগির মাংস, ডিম, শিশু খাদ্য, গ্যাস সিলিন্ডার সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি নিয়ন্ত্রণ করো ও গ্রাম—শহরে সার্বজনীন রেশনিং ব্যবস্থা জোরদার করার দাবিতে আজ ২৮/০৩/২০২২ইং সোমবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলন (বিজিএমএ) এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলন (বিজিএমএ) এর চেয়ারম্যান আশরাফ আলী হাওলাদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বেঙ্গল কৃষক সমিতির আহ্বায়ক চাষী মাসুম, বাংলাদেশ জাস্টিস পার্টির আহ্বায়ক আবুল কাশেম মজুমদার, বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলন (বিজিএমএ) এর ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ তোজাম্মেল হক তাজেম, সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজুর রহমান, সহ—সাংগঠনিক সম্পাদক অলিউল্লাহ চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তরা অবিলম্বে প্রতিবেশী রাষ্ট্রের মতো কৃষক—শ্রমিক ও নিম্ন আয়ের মানুষের জন্য অবিলম্বে সর্বজনীন রেশনিং ব্যবস্থা চালুর দাবি করেন। বাজার সিন্ডিকেট দেশ ও জাতির শত্রু। এই অশুভ চক্রকে দমনে সরকারের বিশেষ অভিযান অচিরেই শুরু করা প্রয়োজন। একই সাথে নেতৃবৃন্দ কৃষক—শ্রমিক ও নিম্ন আয়ের মানুষের জন্য পবিত্র রমজানের আগেই বিশেষ রেশনিং ব্যবস্থায় নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য সরবরাহের জন্য তড়িৎ পদক্ষেপ নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

মন্তব্যসমূহ (০)


Lost Password