ফরিদপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

ফরিদপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে যথাযথ মর্যাদার সাথে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে দিবসের প্রথম প্রহরে শহরের কোট চত্বরে অবস্থিত স্বাধীনতা মঞ্চে সকল শ্রেণীর মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। সকাল ৯ টায় ফরিদপুর সদর ৩ আসনের এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে প্রথম পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপর ফরিদপুর জেলা প্রশাসন, জেলা পুলিশ, বাংলাদেশ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, ফরিদপুর পৌরসভা, ফরিদপুর প্রেসক্লাব, সরকারি রাজেন্দ্র কলেজ, সারদা সুন্দরী মহিলা কলেজ, সহ বিভিন্ন প্রতিষ্ঠান শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। অনুষ্ঠানে জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান (বিপিএম সেবা), জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডঃ সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আঃ রাজ্জাক মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুল আলম, প্রেসক্লাব সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী,

সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, সাবেক জেল কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ আবুল ফয়েজ শাহনেওয়াজ প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এদিকে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সকাল ১০ টায় জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যলের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় স্বাধীনতা মঞ্চে মোমবাতি প্রজ্জলন করা হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password