নওগাঁর মান্দায় প্রতিপক্ষের হামলায় এক গৃহবধু গুরুতর আহত

নওগাঁর মান্দায় প্রতিপক্ষের হামলায় এক গৃহবধু গুরুতর আহত

নওগাঁ জেলার মান্দা উপজেলায় প্রতিপক্ষের হাসুয়ার কোপে এক গৃহবধু গুরুতর আহত হয়েছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার ভারশোঁ ইউপির হোসেনপুর নিচপাড়া গ্রামে। আহত গৃহবধু রাজিয়া বেগম (৩৮) হোসেনপুর নিচপাড়া গ্রামের হায়দার আলীর স্ত্রী।

এ ঘটনার অভিযুক্তরা হলেন একই এলাকার প্রতিবেশী জাবের আলীর ছেলে ইমান আলী (৫২), জমসেদ আলী (৩৬) ও এর মেয়ে রিনা বেগম (৩০), ইমান আলীর স্ত্রী মুঞ্জুয়ারা (৪৮) এবং জমসেদ আলীর স্ত্রী নাসরিন বেগম (৩০)। স্থানীয় ও অভিযোগ সূত্রে জানাগেছে, দীর্ঘদিন থেকে অভিযুক্তদের সাথে আহত রাজিয়া বেগমের পরিবারের সঙ্গে চলাচলের রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিল। প্রায় সময় আহত পরিবারের লোকজনদের চলাচলের রাস্তা বন্ধ করে দিত। স্থানীয়ভাবে কয়েকবার চলাচলের রাস্তা বের করে দিলেও অভিযুক্তরা তাদেরকে চলাচল করতে দিবেনা বলে বিভিন্নভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছিলেন। চলাচলের রাস্তাকে কেন্দ্র করে গত বুধবার (২৫ আগষ্ট) দুপুর ২ টার দিকে মাঠ থেকে গরু নিয়ে আসার পথে অভিযুক্তরা পূর্ব পরিকল্পিতভাবে গৃহবধু রাজিয়া বেগম কে হত্যার উদ্দেশ্যে লাঠিসোঠা, লোহার রড ও হাসুয়া দিয়ে মারপিট করেন। ইমান আলীর হাতে থাকা হাসুয়ার কোপে মাথার অগ্রভাগে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশাংঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তার মাথায় ১১ টি সেলাই ও শরীরের বিভিন্ন অংশে হাড়ভাঙ্গাসহ ছিলা-ফোলা জখম দেখা গেছে।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, এঘটনায় মান্দা থানায় আহতের স্বামী হায়দার আলী বাদী হয়ে ৫ জনকে আসামী করে মান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password