নরসিংদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৫

নরসিংদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৫

নরসিংদীর মনোহরদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। রোববার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের নারান্দী বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা বলেন, কটিয়াদীগামী বিআরটিসি একটি বাসের সঙ্গে মঠখোলা থেকে ঢাকাগামী মনোহরদী পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত দুই চালকসহ ১৫ জন আহত হয়েছেন।

আহতরা হলেন বিআরটিসি বাসের চালক শহিদুল ইসলাম (৪৯), মনোহরদী পরিবহনের চালক রফিকুল ইসলাম (৩৫)। গাড়ির যাত্রী বেলাব উপজেলার ওমর ফারুক (৪৫), বিন্নাবাইদ এলাকার জুনায়েদ (৪২), কটিয়াদি উপজেলার বিজয় কুমার (৫২), নেত্রকোনা জেলার রঞ্জিত কুমার (৩০), মনোহরদীর জুমান (২০), চরমান্দালিয়ার আবদুল মালেক (২৩), হাতিরদিয়ার সাধন চন্দ্র (৫৫), পাকুন্দিয়া উপজেলার বটতলার রেনু মিয়া (৬০), আল-আমীন (৩১), কিশোরগঞ্জের ওয়াসিম (২০) এবং উজ্জ্বল মিয়া (১৮)।

আহতদের মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং নরসিংদী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মনোহরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী স্টেশন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, বিআরটিসি বাসের চালক গাড়ির ভেতরে চাপা পড়েছিলেন। প্রায় দুইঘণ্টা চেষ্টা চালিয়ে চালক শহিদুলকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

মনোহরদী থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান বলেন, গাড়ির অবস্থান দেখে মনে হচ্ছে ওভারটেক করতে গিয়ে দুই গাড়ির সংঘর্ষ হয়। গাড়ি দুটি পুলিশ হেফাজতে আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে দুর্ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password