এরশাদ শিকদারের মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

এরশাদ শিকদারের মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

গুলশানের শাহজাদপুরে এক নম্বর সুবাস্তু টাওয়ারের ৯ তলায় জান্নাতুল নওরীন এশা (২২) নামের এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গলায় ফাঁস দিয়ে সেই তরুণী আত্মহত্যা করেছে বলে তার পরিবার দাবি করেন। পুলিশ জানিয়েছে, মৃত তরুণী খুলনার কুখ্যাত খুনি এরশাদ শিকদারের মেয়ে। শুক্রবার (৪ মার্চ) ভোরে অচেতন অবস্থায় জান্নাতুল নওরীন এশাকে উদ্ধার করে পরিবারের লোকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গুলশান থানার ইন্সপেক্টর (তদন্ত) আমিনুল ইসলাম জানান, এশা খুলনার কুখ্যাত খুনি এরশাদ শিকদারের মেয়ে বলে আমরা জানতে পেরেছি। ওই নারীর মায়ের নাম সোভা। তিনি এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রী ছিলেন। আমিনুল ইসলাম আরও জানান, পরিবারের লোকজনের কাছ থেকে জানা যায়, রাতে কোনো এক সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এশা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে। এদিকে, গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, এশার পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি সিটি কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন।

গুলশান শাহজাদপুর সুবাস্তু টাওয়ারে মা সানজিদা নাহার সাথে থাকতেন তিনি। এক ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যায় তাদের দুজনের ঝগড়া হয়। রাতে মায়ের সাথে খাবার খেয়ে এশা নিজের রুমে ঘুমোতে যান। ভোরে এশার মা তাকে অনেক ডাকাডাকি করেন। কিন্তু তিনি দরজা খুলছিলেন না।

পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে দেখতে পাওয়া যায়, এশা ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলছে। এ সময় তার দুই হাত ধারালো ব্লেড দিয়ে কাটা ছিল। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password