প্রধানমন্ত্রী দেশের শান্তি ও উন্নয়নে সব সময় সঠিক প্রদক্ষেপ নিয়ে থাকেন, খাদ্যমন্ত্রী

প্রধানমন্ত্রী দেশের শান্তি ও উন্নয়নে সব সময় সঠিক প্রদক্ষেপ নিয়ে থাকেন, খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান মিলে সকল ধর্ম ও বর্ণের মানুষ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে আমরা বসবাস করছি। বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সকলের ধর্মের মানুষকে নিয়েই বাংলাদেশ বসবাস করছেন।

আজ শনিবার (৭ মে) বিকেলে নওগাঁর মান্দা উপজেলার ভাঁরশো ইউনিয়নে ঠাকুর মান্দায় শ্রী শ্রী রঘুনাথ জিউ মন্দিরের পুন:নির্মিত দর্শন ও মন্দির শিলানাস উদ্ধোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা। খাদ্যমন্ত্রী বলেন, আমরা বাংলাদেশের মানুষ দৌহার্দ ও সম্প্রীতি নিয়ে বসবাস করে যাচ্ছি। এখানে নেই কোন ভেদাভেদ। সবাই একে অন্যের ধর্মের প্রতি শ্রদ্ধাশীল ও আন্তরিক। যা দেশের শান্তি ও উন্নয়নের অগ্রযাত্রার পথে বড় অর্জন বর্তমান সরকারের।

সাধন চন্দ্র মজুমদার বলেন, আমাদের দেশে মাঝে মাঝে কিছু স্থানে দু'একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। যা শক্ত ভাবে মেধা ও দূরুদর্শীতার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দমন করে থাকেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশের শান্তি ও উন্নয়নে সব সময় সঠিক প্রদক্ষেপ নিয়ে থাকেন। যার কারণে দেশকে যারা অস্থিশীল করতে চায়। যারা দেশের বিরুদ্ধে মাথা চাড়া দিয়ে উঠতে চায় তাদেরকে শক্ত হাতে দমনে জনগণকে নিয়ে কাজ করে যাচ্ছেন।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী দেশের মানুষকে যে স্বপ্ন দেখান সেই স্বপ্ন বাস্তবায়ন করেন। বর্তমান সরকার যেমন মসজিদের উন্নয়ন করে চলেছেন ঠিক তেমনিভাবে সনাতন ধর্মালম্বীসহ সকল ধর্মের মানুষের ধর্ম চর্চার স্থানগুলোতে নানা মূখী উন্নয়নে ভূমিকা রেখে চলছেন। দেশের সকল খাতে যেভাবে উন্নয়ন হচ্ছে তার সুফল কিন্তু দেশের মানুষ ভোগ করছেন। বর্তমান সরকার দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তাই সকল অপশক্তির বিরুদ্ধে আমাদের সবার সোচ্চার থাকতে হবে। দেশের উন্নয়নের এই ধারাকে যাতে কেউ বাঁধাগ্রস্থ করতে না পারে সে ব্যাপারে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান মন্ত্রী।

মন্দির কমিটির সভাপতি চন্দন কুমারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ইমাজ উদ্দিন প্রামানিক, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত কুমার পাল, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাষ্টি তপন কুমার সেন, প্রকল্প পরিচালক দ্বীপঙ্কর মন্ডল, মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল ও সাধারণ সম্পাদক নাহিদ মোরশেদ বাবু এবং মন্দিরের সাধারণ সম্পাদক সত্যেন্দ্রনাথ প্রামানিক, ভারশোঁ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সুমনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password