কঙ্কাল ও মাথার খুলি উদ্ধার, মৃতের সংখ্যা বেড়ে ৪৫

কঙ্কাল ও মাথার খুলি উদ্ধার, মৃতের সংখ্যা বেড়ে ৪৫

বুধবার সন্ধ্যায় কনটেইনার সরাতে গিয়ে এক জায়গায় কঙ্কাল আরেক জায়গায় মাথার খুলি পাওয়া যায়। চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপো থেকে একটি কঙ্কাল ও মাথার খুলি উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এর আগে সকালে চট্টগ্রাম মেডিকেলে কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যক্তি মারা যায়।

এ নিয়ে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় মৃত্যুর সংখ্যা ৪৫ জনে দাঁড়িয়েছে। বুধবার ভোরে হাসপাতালের আইসিইউ চিকিৎসাধীন থাকা ওই ব্যক্তির মৃত্যু হয়। নিহত ওই ব্যক্তির নাম মাসুদ রানা (৩৪)। তিনি বিএম কনটেইনার ডিপোর অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

মাসুদ জামালপুর জেলার খলিলুর রহমানের ছেলে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, বুধবার সন্ধ্যায় ডিপো থেকে উদ্ধার করা কঙ্কাল ও পোড়া মাথার খুলি হাসপাতালে আনা হয়। এসব কঙ্কালের সঙ্গে পাওয়া যায় ফায়ার সার্ভিসের গামবুট ও হেলমেট।

এ কারণে ধারণা করা হচ্ছে ওই কঙ্কালটি ফায়ার সার্ভিস কর্মীর। তবে পৃথক জায়গা থেকে উদ্ধার হওয়া মাথার খুলি ও কঙ্কাল একই ব্যক্তির কিনা সেটি নিশ্চিত নই। তিনি আরও বলেন, গত শনিবার রাতে বিএম ডিপোতে বিস্ফোরণে অগ্নিদগ্ধ মাসুদকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার অবস্থা শুরু থেকেই খারাপ ছিল। পাঁচদিন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর বুধবার ভোরে তার মৃত্যু হয়। তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)