ব্যাংকারকে বিয়ে করে নতুন অধ্যায় শুরু করলেন সানাই

ব্যাংকারকে বিয়ে করে নতুন অধ্যায় শুরু করলেন সানাই

ব্যাংকারকে বিয়ে করে নতুন জীবনের অধ্যায় শুরু করলেন সানাই মাহবুব। সার্জারির মাধ্যমে স্তন বড় করে যিনি দেশজুড়ে আলোচিত হয়েছিলেন অভিনেত্রী সানাই মাহবুব। বহুদিন পর ফের তিনি আলোচনায়। সৌজন্যে তার বিয়ে।

অনেকটা গোপনে মালাবদল করেছেন এই ভাইরাল অভিনেত্রী। এছাড়া পরিবার নিয়ে সারা বছর ঢাকায় থাকলেও সানাইয়ের বিয়েটা হয়েছে তাদের গ্রামের বাড়ি নীলফামারী শহরের বাবু পাড়ায়। তার আগে হয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান। একজন ব্যাংকারকে বিয়ে করেছেন অভিনেত্রী। নাম আবু সালেহ মুসা। তিনি ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কর্মরত। সানাইয়ের স্বামীর বাড়ি কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরকুঠি এলাকায়।

জানা গেছে, শুক্রবার পারিবারিক আয়োজনে সানাই মাহবুব ও আবু সালেহ মুসা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। সানাইয়ের শোবিজ যাত্রা শুরু হয়েছিল মডেলিং দিয়ে। পাশাপাশি করতেন টুকটাক উপস্থাপনা। ২০১৬ সালে ‘ভালোবাসা ২৪×৭’ নামে একটি সিনেমার মাধ্যমে তিনি চলচ্চিত্রে পা রাখেন। পরবর্তীতে আরও কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেও সানাইয়ের কোনো সিনেমাই মুক্তি পায়নি। এরপর কিছুদিন লাপাত্তা ছিলেন এই অভিনেত্রী। ফিরে আসার পর তার মধ্যে ব্যাপক পরিবর্তন লক্ষ্য করা যায়। বিশেষ করে তার বক্ষযুগল। পরে বিভিন্ন সাক্ষাৎকারে সানাই নিজেই কবুল করেন যে, বিদেশ থেকে সার্জারির মাধ্যমে তিনি স্তন বড় করেছেন, যাতে তাকে আকর্ষণীয় দেখায়। এ নিয়ে দেশজুড়ে ব্যাপক আলোচনা-সমালোচনা-বিতর্ক হয়।

তারই মাঝে ২০১৯ সালে সাবেক এক মন্ত্রীর সঙ্গে বাগদান সেরে নতুন আলোচনার জন্ম দিয়েছিলেন সানাই। অভিনেত্রী নিজেই এ কথা বিভিন্ন জায়গায় প্রচার করেছিলেন যে, তিনি সাবেক এক মন্ত্রীর বউ হতে চলেছেন। যদিও নাম না জানা সেই সাবেক মন্ত্রীর সঙ্গে আর সংসার করা হয়নি সানাইয়ের। কারণ, তাদের বাগদান বিয়ে পর্যন্ত গড়ায়নি। তবে জীবন তো আর কারও জন্য থেমে থাকে না। তাইতো দেরিতে হলেও ব্যাংকার আবু সালেহ মুসাকে বিয়ে করে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন সানাই।

মন্তব্যসমূহ (০)