বিএনপির আহ্বায়ক মাস্টার হাফিজর রহমানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বিএনপির আহ্বায়ক মাস্টার হাফিজর রহমানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রাশেদুল ইসলাম, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলায় বিএনপির আয়োজনে নজিপুর সরদারপাড়া মোড় বিএনপির দলীয় কার্যালয়ে রবিবার বেলা ১১টায় এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল হামিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান আক্কাস আলী, সাজেদুর রহমান দুলাল, মরিয়ম বেগম শেফা, বায়েজিদ রায়হান শাহীন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, মাস্টার হাফিজুর রহমান নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক হিসেবে দায়িত্ব নেবার পর থেকে নওগাঁ জেলা বিএনপিকে খন্ড-বিখন্ড করে ফেলেছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির গঠনতন্ত্র অনুযায়ী সভাপতি বা আহ্বায়কের অনুপস্থিতিতে ১নং সহ-সভাপতি বা ১নং যুগ্ম-আহ্বায়ক তার দায়িত্ব পালন করবেন কিন্তু পত্নীতলা থানা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক আনিছুর রহমান শেখ গত ১৩আগষ্ট/২০২১ ইন্তেকাল করলে সে হিসেবে উক্ত কমিটির ১নং যুগ্ম আহ্বায়ক সাবেক ইউপি চেয়ারম্যান আক্কাস আলী দায়িত্ব পাবার কথা থাকলেও তকে বাদ দিয়ে অগণতান্ত্রিক প্রক্রিয়ায় নজিপুর পৌর বিএনপির যুগ্ম আহ্বয়ক আনোয়ার হোসেনকে পত্নীতলা থানা বিএনপির আহ্বায়ক হিসেবে নাম উল্লেখ করে।

৮অক্টোবর/২০২১ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নওগাঁ জেলা শাখার প্যাডে জেলা বিএনপির আহ্বায়ক মাস্টার হাফিজুর রহমান একক সিদ্ধান্তে দলীয় গঠনতন্ত্রকে উপেক্ষা করে নিয়োগ প্রদান করেন। তার এ ধরনের কার্যকলাপের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অদ্য হতে মাস্টার হাফিজুর রহমানকে অবাঞ্চিত ঘোষনা করেন নেতাকর্মীবৃন্দ এবং অনতিবিলম্বে উক্ত আদেশ বাতিল করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির কাছে দাবী জানানো হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password