গঠনতন্ত্র থাকলেই রাজনৈতিক দলের নিবন্ধন দিতে হবে: ইউএনএ

গঠনতন্ত্র থাকলেই রাজনৈতিক দলের নিবন্ধন দিতে হবে: ইউএনএ

আজ ১৬ অক্টোবর ২০২১ইং তারিখ সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে সম্মিলিত জাতীয় জোট—ইউএনএ এর আয়োজনে—“রাজনৈতিক দল নিবন্ধন সংস্কার আন্দোলন ২০২১” উপলক্ষে এক মানববন্ধনের আয়োজন করা হয়। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন, সম্মিলিত জাতীয় জোট—ইউএনএ’র শীর্ষ নেতা ও বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান সেকেন্দার আলী মনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী এবং বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান এম. নাজিম উদ্দিন আল—আজাদ। অনুষ্ঠানে বক্তারা বলেন, নিবন্ধিকরণ শিথিল *ভারতের আদলে শুধুমাত্র রাজনৈতিক দলের প্রধান কার্যালয়, একটি পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি এবং গঠনতন্ত্র থাকলেই রাজনৈতিক দলের নিবন্ধন দিতে হবে।

* নিবন্ধিকরনের জন্য তিন মাস পূর্বে নয় কমপক্ষে ১৮ মাস পূর্বে সাকুর্লার দিতে হবে এবং নির্বাচনের ১ বছর পূর্বে নতুন নিবন্ধিকরণ সম্পন্ন করতে হবে । উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সম্মিলিত জাতীয় জোট— ইউএনএ’র শীর্ষ নেতা এড. মোঃ জাহাঙ্গীর হোসেন, শেখ মোস্তাফিজুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এ আর এম জাফর উল্লাহ চৌধুরী, আনিসুর রহমান দেশ, মোঃ বাহাউদ্দিন, মোঃ গোলাম মোস্তফা, মোঃ মোসারফ হোসেন, মোরশেদ আলম প্রিন্স প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password