নওগাঁয় সাবানের গায়ের মূল্য মুছে অতিরিক্ত মূল্যে বিক্রির অপরাধে জরিমানা

নওগাঁয় সাবানের গায়ের মূল্য মুছে অতিরিক্ত মূল্যে বিক্রির অপরাধে জরিমানা

নওগাঁয় সাবানের গায়ের মূল্য মুছে মার্কার পেন দিয়ে অতিরিক্ত মূল্য লিখে বিক্রির অপরাধে এক প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এ ছাড়া মেয়াদোত্তীর্ণ বিস্কুট, কেক, পাউরুটি ও আইসক্রিম বিক্রির অপরাধে আরও তিন প্রতিষ্ঠানকে ২৫০০ টাকা জরিমানা করা হয়। সোমবার দুপুরে শহরের বাঙ্গাবাড়িয়া ও ডিগ্রি কলেজ মোড় এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়।

জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলো হলো- বাঙ্গাবাড়িয়া এলাকার মা ডিপার্টমেন্টাল স্টোর ও সাগর স্টোর এবং ডিগ্রীর মোড় এলাকার সাদিক স্টোর ও মিলন হোটেল। অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হোসেন।

শামীম হোসেন বলেন, বাজার তদারকি করতে বাঙ্গাবাড়িয়া ও ডিগ্রি কলেজ মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বাঙ্গাবাড়িয়া এলাকার মা ডিপার্টমেন্টাল স্টোরকে সাবানের গায়ের মূল্য মুছে মার্কার পেন দিয়ে অতিরিক্ত মূল্য লেখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও ২২০টি সাবান জব্দ করা হয়। এ ছাড়া ডিগ্রীর মোড় এলাকায় মেয়াদোত্তীর্ণ বিস্কুট, কেক, পাউরুটি ও আইসক্রিম বিক্রির অপরাধে সাগর স্টোরকে ৫০০ টাকা, সাদিক স্টোরকে ১৫০০ টাকা এবং মিলন হোটেলকে ৫০০ টাকাসহ মোট সাড়ে ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password