বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই উইলিয়ামসনের সার্ভিস পাবে নিউজিল্যান্ড

বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই উইলিয়ামসনের সার্ভিস পাবে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক : দরজায় কড়া নাড়ছে টি-টুয়েন্টি বিশ্বকাপ। দুদিন পরেই বাছাইপর্ব দিয়ে পর্দা উঠছে এবারের টি-টুয়েন্টি বিশ্বকাপ আসরের। পাকিস্তানের বিপক্ষে ২৬ অক্টোবর ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু হবে নিউজিল্যান্ডের। এর আগে তারা তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে নেদারল্যান্ডস, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে। বিশ্বকাপের শুরুর আগে বেশ দ্যশ্চিন্তায় পড়ে গিয়েছিল নিউজিল্যান্ড সমর্থকরা কারণ নিউজিল্যান্ড দলের অধিনায়ক কেন উইলিয়ামসন যে ইনজুরিতে।

বিশ্বকাপের শুরু থেকে উইলিয়ামসনের সার্ভিস পাওয়া যাবে কিনা তা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। বিশ্বকাপ বলেই হয়তো দুঃচিন্তাটা একটু বেশি ছিল। তবে নিউজিল্যান্ড সমর্থকদের জন্য সুখবর হলো সব শঙ্কা দূর করে প্রথম ম্যাচ থেকেই নিউজিল্যান্ডের জার্সিতে দেখা যাবে অধিনায়ক কেন উইলিয়ামসনকে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের শেষ ম্যাচে খেলেননি কেন উইলিয়ামসন। সেই থেকেই মুলত শঙ্কাটা তৈরি হয়। শঙ্কাটা দূর করে দিয়েছেন কিউই কোচ স্টিড। বিশ্বকাপের শুরু থেকেই কিউই দলপতিকে পাবেন বলে বিশ্বাস স্টিডের।

কিউই কোচ জানান, ‘কেন (উইলিয়ামসন) ভালো আছে। হ্যামস্ট্রিংয়ে খুবই সামান্য ব্যথা পেয়েছিল। এখন ও ভালো আছে, কোনো সমস্যাও নেই। হায়দরাবাদ শেষ ম্যাচ জিতলেও প্লে-অফে জায়গা পেত না। এই জন্যই হয়তো ওরা খেলায়নি কেনকে’।

মন্তব্যসমূহ (০)


Lost Password