নওগাঁর সাপাহার ভাগপারুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁর সাপাহার ভাগপারুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁর সাপাহার ভাগপারুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত মা সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির এসএমসির সভাপতি ও ওড়নপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিলন হোসেন।

মা সমাবেশ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে লেখাপড়ার মান উন্নয়ন ও সচেতনতা বৃদ্ধির উপর বক্তব্য প্রদান করেন সাপাহার প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মানবকণ্ঠের প্রতিনিধি ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির এসএমসির সহ সভাপতি সাংবাদিক হাফিজুল হক, বিদ্যালয় এর প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস এর পরিচালনায় অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটি এসএমসির সদস্য সাবেক ইউপি সদস্য আকবর আলী, বিদ্যোৎসাহী সদস্য আতাবুল হক, অভিভাবক সদস্য সোলায়মান আলী এবং সকল অভিভাবকদের প্রতি সচেতনতা মূলক দিকনির্দেশনা প্রদান করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাজিয়া সুলতানা ও রুনা লায়লা প্রমুখ।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবক মায়েরা উপস্থিত ছিলেন। শেষে বিদ্যালয়ের মা অভিভাবকদের মধ্যে থেকে পাঁচ জন শ্রেষ্ঠ মাকে বিদ্যালয়ের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password