পরীমনির সাথে জুটি বেঁধে ওয়েব ফিল্মে মাহফুজ আহমেদ

পরীমনির সাথে জুটি বেঁধে ওয়েব ফিল্মে মাহফুজ আহমেদ

বিনোদন ডেস্ক : বাইরের দেশগুলোর মতো ধীরে ধীরে আমাদের দেশেও ওটিটি প্ল্যাটফর্ম দর্শকদের মনে আলাদা জায়াগা করে নিচ্ছে। অভিনয় শিল্পী, পরিচালক ও প্রযোজকরাও ছুটছেন ওটিটির দিকে। এবার এই মাধ্যমে নাম লিখালেন বাঙ্গালদেশের অন্যতম জনয়প্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। পরিচালক চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম‘অন্তরালে’তে দেখা যাবে মাহফুজ আহমেদকে।

এমনিতে বেশ কয়েক বছর ধরেই তিনি নেই কোথাও। নাটক, সিনেমা কিংবা বিজ্ঞাপন; সবখানেই তার অনুপস্থিতি। ভক্তরা এ নিয়ে কম অভিমান করেন না। সর্বশেষ ২০১৮ সালের একটি টিভি নাটকে অভিনয় করতে দেখা গেছে মাহফুজ আহমেদকে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই চোখে পড়ে মাহফুজভক্তদের নানা লেখা। এবার ওয়েব ফিল্মের মাধ্যমেই ভক্তদের সামনে আসছেন তিনি।

ওয়েব ফিল্ম‘অন্তরালে’তে মাহফুজ আহমেদকে পরীমনির সাথে জুটি বাধতে দেখা যাবে। ‘অন্তরাল’ ওয়েব ফিল্মে মাহফুজ আহমেদের চরিত্রটির নাম ‘মনা’। এছাড়া এই ওয়েব ফিল্মে অন্যতম একটি প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তারিক আনাম খানকে। ওয়েব ফিল্মটিতে মাহফুজ আহমেদের যুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক চয়নিকা চৌধুরী নিজেই।

পরিচালক গনমাধ্যমকে বলেন, ‘মাহফুজ আহমেদের কাজ করা প্রসঙ্গে বলেন, ‘এটা আনন্দের যে মাহফুজ আহমেদের সঙ্গে কাজ হতে যাচ্ছি। তার সঙ্গে প্রায় ৮০টির মতো নাটক করেছি। আবারও একটি কাজ হবে। এবার নতুন ধারার কাজ। ওয়েব ফিল্ম। আরও আনন্দের বিষয় হলো আমার পরিচালনা দিয়ে অনেকদিন পর সে কাজে ফিরছে। আশা করছি সবাই তার অভিনয় উপভোগ করবেন’।

মন্তব্যসমূহ (০)


Lost Password