ঢাকার বিপক্ষে খুলনার বড় সংগ্রহ

ঢাকার বিপক্ষে খুলনার বড় সংগ্রহ

স্পোর্টস ডেস্ক : নাহিদুল ইসলামের ক্যারিয়ার সেরা ব্যাটিং এর উপর নির্ভর করে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা বিভাগের বিপক্ষে ৪১৯ রানের বড় সংগ্রহ পেয়েছে খুলনা বিভাগ। নাহিদুলের ব্যাট থেকে এসেছে ক্যারিয়ারসেরা ১৭৫ রানের ইনিংস আর মেহেদী হাসান মিরাজ আউট হয়েছেন ৬৭ রানে। জবাব দিতে নেমে ভাল শুরু করেছে ঢাকার দুই ওপেনার। দ্বিতীয় দিনশেষে ঢাকার স্কোর বিনা উইকেটে ৮৬ রান।

প্রথম দিনই শতরানের সম্ভাবনা জাগিয়েছিলেন খুলনার দুই ব্যাটার নাহিদুল ইসলাম ও মেহেদি হাসান মিরাজ। নাহিদুল ৭৭ ও মিরাজ অপরাজিত ছিলেন ৫১ রান করে। চাপের মুখে সপ্তম উইকেটে ১১২ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপও গড়েছিলেন তারা।

মিরাজ(৬৭) না পারলেও দ্বিতীয় দিনে নিজের শতরান তুলে নেনে নাহিদুল। মিরাজের আউটের পর নাহিদুলকে ভাল সঙ্গ দিয়েছেন খুলনার নিচের দিকের ব্যাটাররা। মৃত্যুঞ্জয় চৌধুরী ২৮ ও রায়হানউদ্দীন ৩১ রানের দুটি ইনিংস খেললে খুলনার স্কোর গিয়ে থেমেছে ৪১৯ রানে। ঢাকার হয়ে সফল বোলার ছিলেন বাঁহাতি স্পিনার নাজমুল অপু (৪/১৩৮)। এছাড়া পেসার এনামুল পান ১০১ রানে ৩ উইকেট।

জবাব দিতে নেমে দুই ওপেনার আব্দুল মজিদ ৫০ ও রনি তালুকদার ৩৪ রানে অপরাজিত আছেন। ৩৩৩ রানে পিছিয়ে মঙ্গলবার তৃতীয় দিন মাঠে নামবেন ঢাকার এ দুই ওপেনার।

মন্তব্যসমূহ (০)


Lost Password