নওগাঁর রানীনগরে ৭৩ পিস ইনজেকশনসহ স্বামী-স্ত্রী আটক

নওগাঁর রানীনগরে ৭৩ পিস ইনজেকশনসহ স্বামী-স্ত্রী আটক

নওগাঁর রানীনগরে নেশাজাতীয় ৭৩ পিস ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী দম্পতিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার নওগাঁর রানীনগর উপজেলার সদরের পশ্চিম বালুভরা এলাকায় নিজ বাড়ি থেকে মাদকসহ তাদের দুজনকে আটক করা হয়।

মঙ্গলবার সকালে তাদের দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটককৃরা হলেন— মো. শিপন (২১) ও তার স্ত্রী মেরিনা বেগম (২০)। তাদের বাড়ি উপজেলা সদরের পশ্চিম বালুভরা গ্রামে। নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক খলিলুর রহমান জানান, ওই দম্পতি বাড়িতে মাদক ব্যবসা করে। এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে তাদের বাড়ি তল্লাশি করে ৭৩ পিস নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

এ সময় মাদক ব্যবসায়ী দম্পতি শিপন ও তার স্ত্রী মেরিনাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটককৃতের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

রানীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আটক দম্পতির বিরুদ্ধে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে সোমবার সন্ধ্যায় থানায় মামলা রুজু করা হয়। আটক দুজনকে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password