নওগাঁর পত্নীতলায় শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নওগাঁর পত্নীতলায় শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নওগাঁর পত্নীতলায় শিক্ষার্থীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১০ টায় নজিপুর বাসস্ট্যেন্ড গোল চত্বরে পত্নীতলা উপজেলার পুইয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: দুলাল হোসেন কর্তৃক শিক্ষার্থীদের মিমাংসার কথা বলে অফিসে ডেকে নিয়ে গিয়ে বেধরক মারপিট ও সভাপতির নির্দেশে তার গুন্ডা বাহিনী দ্বারা শিক্ষার্থীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে অত্র প্রতিষ্ঠানের বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা।

মানববন্ধন শেষে শিক্ষাথীরা উর্দ্ধতন কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করে। উল্লেখ্য পুইয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী মো: সাব্বির হোসেন ও অভিযোগ কারী এএসসি পরীক্ষার্থী শামীম রেজা ও আজমাঈনের মাঝে বেশ কয়েকদিন ধরে মনোমালিন্য চলে আসছিল।

এই ঘটনার জের ধরে অত্র প্রতিষ্ঠানের সভাপতি মো: দুলাল হোসেন ও বহিরাগত মো: ইমরুল কায়েসসহ তার চার পাঁচজন বহিরাগত সহযোগী স্কুলের ভিতর প্রবেশ করে পৃথক ভাবে একাধিক বার এএসসি পরীক্ষার্থী শামীম রেজা ও আজমাঈন কে বিচারের নামে বেধরক মারধর করে। এই ঘটনায় ২২ মে তারিখেই পত্নীতলা থানায় লিখিত অভিযোগ করা হয়।

মন্তব্যসমূহ (০)