হেযবুত তওহীদের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত

হেযবুত তওহীদের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত

দেশের বিভিন্ন জায়গায় হেযবুত তওহীদের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে এবং হামলাকারীদের বিচার দাবিতে রাজধানী ঢাকায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে সংগঠনটি। ২২ অক্টোবর (শনিবার) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচিতে অংশ নেন ঢাকা সহ নিকটবর্তী জেলাগুলো থেকে আগত সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী।

এতে মূল বক্তব্য উপস্থাপন করেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম। তিনি অভিযোগ করে বলেন, হেযবুত তওহীদের সদস্যদের উপর বারবার হামলা হলেও প্রশাসন এক্ষেত্রে নির্বিকার ভূমিকা পালন করে এসেছে। তিনি সংগঠনের সদস্যদের উপর বিভিন্ন সময়ে হামলার ইতিবৃত্ত তুলে ধরেন এবং কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বাংলাদেশকে কোনো সাম্প্রদায় গোষ্ঠীর কাছে ইজারা দেওয়া হয় নি।

তারা যা খুশি করে বেড়াবে, এই অবস্থা চলতে পারে না। বাংলাদেশ আফগানিস্তানের তোরাবোরা পাহাড় নয়, এটা স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। তিনি প্রত্যেক নাগরিকের ধর্মীয় ও সাংবিধানিক অধিকার সংরক্ষণে ধর্মান্ধ উগ্রগোষ্ঠীর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণে সরকারের প্রতি আহ্বান জানান। মানববন্ধন শেষে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয় এবং শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে এসে শেষ হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password