নওগাঁ পত্নীতলায় গ্রামীন ব্যাংকের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত

নওগাঁ পত্নীতলায় গ্রামীন ব্যাংকের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত

নওগাঁ জেলার পত্নীতলা উপজেলায় ঐতিহাসিক দিবর দিঘীতে নোবেল বিজয়ী প্রতিষ্ঠান গ্রামীন ব্যাংক সাপাহার এরিয়ার আয়োজনে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১২ নভেম্বর) সাপাহার এরিয়ার এরিয়া ম্যানেজার মানিক চন্দ্র সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গ্রামীন ব্যাংক নওগাঁ জোনের জোনাল ম্যানেজার এমাজ উদ্দীন (ডিজিএম)। আগ্রাদিগুন শাখার শাখা ব্যবস্থাপক নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন নওগাঁ যোনাল অফিসের অডিট অফিসার রফিকুল আলম মৃধা (এজিএম), প্রোগ্রাম অফিসার আলাউদ্দীন সরদার (পিও)।

এ সময় আরও উপস্থিত ছিলেন- শাখা ব্যবস্থাপক কে.এম এনামুল হক, এ.কে.এম. মাসুদুর রহমান, আহসানুল হক, মেহেদী হাসান, আবু মুসা, নুরুল ইসলাম, এরিয়া সভাপতি শয়ন তালুকদার সাধারন সম্পাদক ওয়াসিম আলী সরদারসহ এরিয়ার ১৩ শাখার সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও তাদের পরিবারের সদস্যরা।

দিন ব্যপি অনুষ্ঠানে শুরুতে জতীয় পতাকা উত্তোলন, অতিথিদের আসন গ্রহন প্রধান অতিথির শুভেচ্ছা বক্তব্য ও ক্রীড়া প্রতিযোগিতা এবং বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, গম্ভিরা গান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মাধ্যমে শেষ হয় গ্রামীণ পরিবারের বাৎসরিক মিলন মেলা।

মন্তব্যসমূহ (০)


Lost Password