গোলাম রাব্বানীকে কুপিয়ে জখম করলো দূর্বৃত্তরা

গোলাম রাব্বানীকে কুপিয়ে জখম করলো দূর্বৃত্তরা

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে মাদারীপুরের রাজৈরে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদরে বিরুদ্ধে। গুরুতর অবস্থায় গোলাম রাব্বানীকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) বিকেলে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ৭নং ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার বিকেলে ওই ভোটকেন্দ্রে পর্যবেক্ষক হিসেবে পরিদর্শনে যান কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানী। এ সময় জালভোট দেয়া হচ্ছে এমন অভিযোগ এনে তিনি প্রতিবাদ করেন। এতেই ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন ও তার সমর্থকরা রাব্বানীর উপর হামলা চালায় বলে অভিযোগ ওঠে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করা হয়। রাব্বানীকে বাঁচাতে এগিয়ে আসলে তার দুইবন্ধুকেও কুপিয়ে আহত করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ।

এদিকে গুরুতর অবস্থায় গোলাম রাব্বানী ও তার বন্ধুদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় সুষ্ঠু বিচার দাবী করেছেন রাব্বানী ও তার সহকর্মীরা।

নিজের আহত সম্পর্কে গোলাম রাব্বানী অভিযোগ করে বলেন, চেয়ারম্যান প্রার্থী মোশারফ মোল্লা তার দলবল নিয়ে আমাদের উপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করেছে। আমি শুধুমাত্র জালভোট দেয়ার প্রতিবাদ জানিয়েছে। আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে। দ্রুত অপরাধীদের গ্রেপ্তারের দাবী জানাচ্ছি। থানায় অভিযোগ করবেন বলেও জানান তিনি।


রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার নিয়ন্ত্রণে বৈরাগী জানান, গোলাম রাব্বানীসহ অন্য আহতের শরীরের ধারালো অস্ত্রের আঘাতের বেশচিহ্ন রয়েছে। তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী মোশারফ মোল্লার ব্যবহৃত মোবাইলে কল দিয়ে বন্ধ পাওয়া যায়। এজন্য তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

রাজৈর থানার ওসি মো. শেখ সাদী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভোটকেন্দ্রে প্রবেশকালে তার ওপর হামলা করা হয়। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ইশিবপুর ইউনিয়নে ১৪ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এই ইউনিয়নে গোলাম রাব্বানীর মামা মো. সালাউদ্দিন গিটার পদে নির্বাচনে অংশ নেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password