নওগাঁর পত্নীতলায় মাহিন্দ্র ট্রাক্টরের প্রদর্শনী ও ভোক্তা সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় মাহিন্দ্র ট্রাক্টরের প্রদর্শনী ও ভোক্তা সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁ জেলার পত্নীতলা উপজেলায় "অনন্ত প্রবলতা, উন্নতি সর্বদা” এই স্লোগান নিয়ে মাহিন্দ্র ট্রাক্টরের প্রদর্শনী ও ভোক্তা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে র‍্যানকন এগ্রো মেশিনারিজ’র উদ‍্যোগে নতুনহাট এলাকায় মাহিন্দ্র ট্রাক্টরের দুটি নতুন ট্রাক্টর সিরিজের উদ্ধোধন, প্রদর্শন ও ভোক্তা সমাবেশের শুভ উদ্বোধন ঘোষনা করেন নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন র‍্যানকন এগ‍্রো মেশিনারিজের হেড অব সেল্স কাজী পিকুল হোসাইন , মাহিন্দ্র এন্ড মাহিন্দ্র’র এসিষ্ট‍্যান্ট ম‍্যানেজার আবু আল ইমরান, এসিষ্ট‍্যান্ট রিজিওনাল ম‍্যানেজার এসকে রিয়াদুল ইসলাম, নওগাঁ জেলা টেরিটরি ইনচার্জ এস এম গোলাম মোর্শেদ, সিনিয়র সার্ভিস ইঞ্জিনিয়ার ফিরোজ হোসেন, কাউন্সিলর মোস্তফা কিবরিয়া, ব‍্যাবসায়ী মাসুদুর রহমান বাচ্চু, নজিপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রেজা চ‍ৌধুরী সহ উপজেলার বিভিন্ন স্থান হতে আগত শতাধিক ভোক্তা ও শুভানুধ‍্যায়ীবৃন্দ।

সংশ্লিষ্টরা জানান বাংলাদেশের মানুষের চাহিদা মিটিয়ে ২৫ বছরের বেশি সময় ধরে চলমান রয়েছে । ৫০,০০০ প্রান্তিক ব্যবহারকারী ও অংশীজনদের নিয়ে বর্তমানে তাদের শক্তিশালী কমিউনিটি। বাণিজ্যিক যানবাহন ও ট্রাক্টরের ক্ষেত্রে এদেশের এক শীর্ষস্থানীয় ব্রান্ডে পরিণত করেছে। এ ব্যবসায় বৈচিত্র্য খাত রয়েছে, যেমন বাণিজ্যিক যানবাহন, ব্যক্তিগত যানবাহন, ট্রাক্টর, জেনারেটর, নির্মাণ সামগ্রী, এবং কৃষি, তথ্য প্রযুক্তি ও সৌরসহ বহু খাত অন্তর্ভুক্ত।

মন্তব্যসমূহ (০)


Lost Password