ব্রিফিং চলাকালীন রেলস্টেশনের ম্যানেজারের দুই মোবাইল ও মানিব্যাগ চুরি

ব্রিফিং চলাকালীন রেলস্টেশনের ম্যানেজারের দুই মোবাইল ও মানিব্যাগ চুরি

শনিবার বেলা পৌনে ১১টার দিকে রাজধানী কমলাপুর রেলস্টেশনের ব্যবস্থাপকের কার্যালয়ে  চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ঢাকা রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সাংবাদিকদের ঈদযাত্রার টিকিট বিক্রি নিয়ে ব্রিফিং করার সময় মোবাইল ফোন ও মানিব্যাগ খোয়া গেছে কমলাপুর রেলস্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ারের।

ব্রিফিংয়ে উপস্থিত একাধিক সাংবাদিক জানান, তখন মহাব্যবস্থাপকের বিফ্রিং প্রায় শেষ পর্যায়ে ছিল। এমন সময় এক ব্যক্তি ব্যবস্থাপকের বাঁ পাশে এসে দাঁড়ান। ব্রিফিংয়ের একটি কাগজের ছবি তুলতে সাংবাদিকেরা ব্যবস্থাপকের টেবিল ঘিরে দাঁড়ান। এ সময় ব্যবস্থাপক দাঁড়িয়ে ওই কাগজের ছবি তোলায় সহযোগিতা করছিলেন।

তখন ওই ব্যক্তি ব্যবস্থাপকের ডান পাশে এসে টেবিলে রাখা মানিব্যাগ ও দুটি মুঠোফোন নিয়ে সটকে পড়েন। কিছুক্ষণ পর ব্যবস্থাপক টের পান তার মুঠোফোন ও মানিব্যাগ উধাও। ওই কক্ষে থাকা একাধিক ক্যামেরা ও মোবাইলের ফোনের ভিডিও পর্যালোচনা করে দেখা যায়, স্টেশন ব্যবস্থাপক চেয়ার থেকে ওঠার সঙ্গে সঙ্গে ওই ব্যক্তি দুটি মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন।

পরে তাকে স্টেশন চত্বরে খুঁজে পাওয়া যায়নি। এ বিষয়ে কমলাপুর স্টেশন ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, এখানে অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। সাংবাদিকেরা আমার কাছে থাকা একটি কাগজের ছবি তুলছিলেন। এ সময় যে চুরি করেছে, ওই ব্যক্তি আমার পেছন দিয়ে এসে মুঠোফোন ও মানিব্যাগ নিয়ে দ্রুত কক্ষ ত্যাগ করে। ঘটনাটি আমরা সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখেছি। কী কী হারিয়েছে, তা জানতে চাইলে স্টেশন ব্যবস্থাপক বলেন, মানিব্যাগে ৪৫ হাজারের বেশি টাকা ছিল। দুটি অ্যান্ড্রয়েড ফোন ছিল। এর মধ্যে একটি সরকারি ফোন ছিল। এ ঘটনায় একটি জিডি করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password