নওগাঁর মহাদেবপুরে মহানবীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় স্কুলছাত্র আটক

নওগাঁর মহাদেবপুরে মহানবীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় স্কুলছাত্র আটক

নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলায় মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় পল্লব কুমার মোহন্ত নামে এক স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার (১১ জুন) রাত সাড়ে ১২টার দিকে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে রাত ২টার দিকে অভিযুক্ত স্কুলছাত্রকে থানায় নিয়ে আসে। আটক পল্লব কুমার মোহন্ত সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলা সদরের দক্ষিণ দুলালপাড়া গ্রামের পরিমল কুমার মহন্তের ছেলে। আটক পল্লব কুমার মোহন্ত সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।

পুলিশ সূত্রে জানা যায়, দু'দিন আগে পল্লব কুমার মোহন্ত তার ফেসবুক আইডি থেকে মহানবী (সা.) কে কটূক্তি করে ফেসবুকে একটি ভিডিওতে মন্তব্য করে। তার কটূক্তিপূর্ণ মন্তব্য ফেসবুকে ভাইরাল হলে এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরাসহ ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্ষোভে ফেটে পড়েন। তারা মহানবী (সা.) এর অবমাননার প্রতিবাদে ও পল্লব কুমার মোহন্তকে গ্রেপ্তারের দাবিতে মিছিল করেন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজম উদ্দিন মাহমুদ জানান, আটক পল্লব কুমার মোহন্তের বিরুদ্ধে ৫৪ ধারায় মামলা দায়ের করে আজ রবিবার (১২ জুন) বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)