নওগাঁর মান্দায় আইওরপাড়া সেবা সংঘের পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

নওগাঁর মান্দায় আইওরপাড়া সেবা সংঘের পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

"যদি হয় রক্তদাতা, জয় করবো মানবতা, সামাজিক আন্দোলন গড়ে তুলি, মাদক মুক্ত দেশ গড়ি" প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে একটি অলাভজনক ও অরাজনৈতিক সেচ্ছায় রক্তদান সংগঠন নওগাঁর মান্দায় আইওরপাড়া সেবা সংঘের পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ সোমবার (১০ অক্টোবর) সন্ধা ৭টায় মান্দা উপজেলার আইওরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে ভারশোঁ ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সুমন এর সভাপতিত্বে অনুষ্ঠানটির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ মতিয়ার রহমান, সিনিয়র সহকারি পুলিশ সুপার, মান্দা, নওগাঁ, বিশেষ অতিথি মোঃ শাহিনুর রহমান, অফিসার ইনচার্জ, মান্দা, নওগাঁ, আইওরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাসুদ রানা, অনুষ্ঠানে আইওরপাড়া সেবা সংঘের সকল রক্তযোদ্ধাসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আইওরপাড়া সেবা সংঘের সভাপতি মোঃ মারেফুল ইসলাম রুবেল বলেন, আমাদের আইওরপাড়া সেবা সংঘটি ২০১৫ সালে সংঘটিত হয়। শুরু থেকেই এই সংঘে রক্তদান সদস্য ১৮০০ জন, মোট রক্তদান করা হয়েছে ১৩৩৫ ব্যাগ, বিভিন্ন স্কুল কলেজে ব্লাড গ্রুপিং করিয়েছি প্রায় ১০,০০০ জন, ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়েছে ৭,০০০ জনকে, ফ্রি চক্ষু চিকিৎসা (শিবির) করানো হয়েছে ৮১০ জন। অপারেশন করানো হয়েছে ৭৩ জন, ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ (১৫দিন ব্যাপী) করেছি ১৫০০ টি পরিবারে, বন্যায় ত্রাণ ও ঔষধ বিতরণ করা হয়েছে ১০০০ ব্যাগ, ভ্রাম্যমাণ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে ১৫০ টি পরিবারে, গরিব অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে ২২০ জনকে, এছাড়াও বিভিন্ন স্থানে বৃক্ষ রোপন করা হয়েছে ১২০০টি। আমাদের এগুলো কার্যক্রম চলমান রয়েছে।

এ অনুষ্ঠানে আইওরপাড়া সেবা সংঘের সকল রক্তযোদ্ধাদের অনুষ্ঠানের সভাপতি ভারশোঁ ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সুমনের সৌজন্যে টি-শার্ট উপহার দেওয়া হয় এবং অতিথি সহ সেরা রক্তদাতা দুইজনকে ক্রেস প্রদান করা হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password