নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারধরে আহত ৪

নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারধরে আহত ৪

নওগাঁর মান্দা উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারধরে দুই নারীসহ চারজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া মধ্যপাড়া গ্রামে মারধরের এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মারধরে আহতরা হলেন সাদেকুল ইসলাম (৫৫), তাঁর ছেলে মেহেদী হাসান (২৫), ছেলের স্ত্রী সোনিয়া বিবি (২০) ও মেয়ে সাবিনা বেগম (৩০)। ঘটনায় মান্দা থানায় শুক্রবার রাতে প্রতিপক্ষের আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। চিকিৎসাধীন সাদেকুল ইসলাম বলেন, বসতভিটার জমি নিয়ে ছোটভাই মনসুর রহমান ও ভাগ্নে আয়নাল হকের সঙ্গে দীঘদিন ধরে বিরোধ চলছিল। জের ধরে শুক্রবার সন্ধ্যালগ্নে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোটভাই আয়নাল হকের নেতৃত্বে ৮-১০ জনের একটি দল দেশিয় অস্ত্র নিয়ে ছেলে মেহেদী হাসানের ওপর হামলা চালায় ও কুপিয়ে জখম করে।

তিনি আরও বলেন, ছেলেকে বাঁচাতে এগিয়ে গেলে তাঁকেও কুপিয়ে জখম করা হয়। এসময় বাবা-ছেলেকে বাঁচাতে গিয়ে মারধরের শিকার হন মেয়ে সাবিনা বেগম ও ছেলের স্ত্রী সোনিয়া বিবি। ঘটনায় প্রতিপক্ষের আটজনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। এবিষয়ে সাদেকুল ইসলামের ছোটভাই মনসুর রহমান বলেন, বসতভিটার জমিজমা নিয়ে ভাগ্নে আয়নাল হকের সঙ্গে গন্ডগোল হয়েছে। এসময় ধাক্কাধাক্কি ও হালকা মারধরের ঘটনাও ঘটেছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, এ সংক্রান্ত একটি এজাহার পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password