বগুড়ায় নকল স্বর্ণের বার সহ আটক ৩

বগুড়ায় নকল স্বর্ণের বার সহ আটক ৩

বগুড়া র‍্যাব-১২ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়া জেলার সদর থানাধীন রেল ষ্টেশন এলাকায় ৩ জন ব্যক্তি নকল স্বর্ণের বার দ্বারা জনসাধারণকে প্রতারণা করছে।

এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল শনিবার (২৫ ডিসেম্বর) ৪টায় বগুড়া জেলার সদর থানাধীন আহম্মেদ পার্সেল সার্ভিস বগুড়া জোনাল অফিসের সামনে সাতমাথা হইতে তিনমাথাগামী রাস্তায় বগুড়া রেল স্টেশনের পূর্ব পাশে অভিযান পরিচালনা করে প্রতারক ১। মোঃ জয়নাল মন্ডল (৪০), পিতা-মৃত হোসেন আলী মন্ডল, গ্রাম গন্ডগ্রাম উত্তরপাড়া, থানা-শাজাহানপুর, জেলা-বগুড়া, ২। মোঃ ফজলুর রহমান (৪২), পিতা-মোঃ মাহবুর রহমান, গ্রাম-সুত্রাপুর, থানা ও জেলা-বগুড়া, ৩। মোঃ জিল্লুর রহমান (৩৫), পিতা-মোঃ মফেল মিয়া, গ্রাম-সেউজগাড়ী, থানা ও জেলা-বগুড়াদের’কে ০১ টি নকল স্বর্ণের বারসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে র‍্যাব-১২ কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোঃ সোহরাব হোসেন জানান র‌্যাবের এ ধরনের প্রতারক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password