শ্রীনগরে কুকুটিয়া ইউনিয়নবাসীর আর্শিবাদ চেয়ারম্যান প্রার্থী হাসিম আলী আমিন

শ্রীনগরে কুকুটিয়া ইউনিয়নবাসীর আর্শিবাদ চেয়ারম্যান প্রার্থী হাসিম আলী আমিন

 শ্রীনগর উপজেলার ২৪টি গ্রাম সমষ্ঠি সবচেয়ে বড় ইউনিয়ন হচ্ছে ১৪নং কুকুটিয়া ইউনিয়ন। বিগত করোনাকালী মহামারী ও লক ডাউনে গরীব দুঃখি মেহনতি মানুষের পাশে গিয়ে দাড়ানোর কারনে ইউনিয়নবাসীর সবচেয়ে জনপ্রিয় ব্যাক্তিত্বে অধিকারী হয়ে উঠেছেন এই হাসিম আলী আমিন। ইউনিয়নবাসী তাকে আরো কাছে পেতে এই সদালাপি মিস্টবাসি দানবীর ব্যাক্তিকে আসন্ন ইউনিয়ন নির্বাচনে কুকুটিয়ার চেয়ারম্যান হিসেবে পেতে চায়। 

ইউনিয়নবাসীর জনপ্রিয়তার শীর্ষে  থেকে এ চেয়ারম্যান প্রার্থী এলাকায় প্রচার প্রচারনা শুরু কর দিয়েছে এবং ব্যাপক জনমত গড়ে তুলেছে।

চেয়ারম্যান প্রার্থী হাসিম আলী আমিন বলেন,
তিনি কুকুটিয়া  ইউনিয়নের বিবন্দী  গ্রামের বাসিন্দা। ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের রাজনীতি মনে প্রাণে ধারণ করেন হাসিম আলী আমিন। আওয়ামী লীগের রাজনীতিকে ওতপ্রোতভাবে জড়িত থাকার পাশাপাশি জনগনের পাশে আছি।
‘‘বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্তই নিবেন। যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন।’’ তিনি আরো বলেন, ‘‘করোনাকালীন সময় থেকে আমি নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে কর্মহীন হয়ে পড়া অনেক অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। এছাড়া বিভিন্ন সময়ে আমার সাধ্যমত সহযোগিতা করে থাকি। আমি সব সময় দরিদ্র মানুষের পাশে থেকেছি। অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে। বলতে পারেন এটা আমার নেশা। এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে।’’

নৌকা প্রতীকে নির্বাচন করে জয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে কুকুটিয়া  ইউনিয়নের গড়ে তুলবো।

মন্তব্যসমূহ (০)


Lost Password