নওগাঁ-২ আসনের স্থগিত সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

নওগাঁ-২ আসনের স্থগিত সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা
MostPlay

সংসদ নির্বাচনে নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের স্থগিত হওয়া দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে ১২ ফেব্রুয়ারি। সেই ভোটগ্রহণ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও রিটার্নিং অফিসারের কার্যালয় কর্তৃক আয়োজিত সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সাথে প্রধান অতিথি হিসেবে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা। জেলা প্রশাসক মো. গোলাম মওলার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, রাজশাহী রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) ফয়সাল মাহমুদ, আঞ্চলিক নির্বাচন কমিশনার মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

এছাড়াও জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা, দুই উপজেলার নির্বাহী কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি বলেন, নির্বাচন কমিশনারের প্রতি সাধারণ মানুষদের আস্থা ফিরিয়ে আনতে বর্তমান নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। আমরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একটি স্বচ্ছ, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ করতে সক্ষম হয়েছি। এই নির্বাচনে সবার সার্বিক সহযোগিতা নিয়ে পুনরায় ভোটারদের ভোটকেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের পরিবেশ সৃষ্টিতে সফল হয়েছি। তাই আগামীতেও প্রতিটি নির্বাচন হবে শতভাগ নিরপেক্ষ। এই প্রতিশ্রুতি মাঠ পর্যায়ে শতভাগ বাস্তবায়ন করতে বর্তমান নির্বাচন কমিশন বদ্ধপরিকর।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর ভোরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আমিনুল হকের মৃত্যুর কারণে এই আসনের ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। পরবর্তিতে এই আসনে আগামী ১২ ফেব্রুয়ারি ভোট গ্রহণের তারিখ ঘোষণা করা হয়। এই আসনে নৌকা প্রতিক নিয়ে বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার বাবলু, জাতীয় পার্টির অ্যাড. তোফাজ্জল হোসেন, স্বতন্ত্র প্রার্থী আখতারুল আলম ও মেহেদী হাসান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password