ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা করলেন পরীমণি

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা করলেন পরীমণি

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব‌্যবসায়ী নাসির উদ্দীনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। আজ সোমবার (১৪ জুন) দুপুর ১২টার দিকে সাভার থানায় পরীমনি মামলা করেন বলে নিশ্চিত করেছেন সাভার থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম। পরীমনি নিজে বাদী হয়ে ৬ জনের বিরুদ্দধে মামলাটি করেছেন। মামলাতে নাসির উদ্দীন এবং অমির নাম উল্লেখ করা হয়েছে আর বাকি ৪ জনকে অজ্ঞাতা আসামী করা হয়েছে।

এর আগে গতকাল রাত ৮টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে বর্তমান সময়ের বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় ও ব্যাস্ত নায়িকা পরীমনি জানান তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে। স্ট্যাটাসে পরীমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাহায্য কামনা করেছেন। সেখানে তিনি মাননীয় প্রধান মন্ত্রীকে মা বলে সম্মোধনও করেছেন।

এরপর রাত সাড়ে ১০টার দিকে তার বনানীর বাসায় সাংবাদিকদের কাছে ‘নির্যাতনকারীদের’ নাম-পরিচয় প্রকাশ করেন পরীমণি। একজন হলো রাজধানীর উত্তরা ক্লাব লিমিটেডের সাবেক প্রেসিডেন্ট নাছির ইউ. মাহমুদ। পরপর দুই বছর ২০১৪ সালে এবং ২০১৫ সালে উত্তরা ক্লাবের সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন শিল্পপতি নাসির ইউ মাহমুদ। নির্বাচনে নাসির ইউ মাহমুদ ৬৭২ ভোট পান। পেশায় তিনি ব্যবসায়ী। তিনি ঢাকা বোট ক্লাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির সঙ্গেও যুক্ত রয়েছেন। নিজস্ব আবাসন প্রকল্প ‘কুঞ্জ ডেভলপারর্স লি.’ এর চেয়ারম্যান তিনি। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন। ওই সময়ে তিনি বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলের (এসএম হল) নির্বাচিত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তার স্ত্রী জীবিত রয়েছেন। তাদের সংসারে দু’টি ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে একই আবাসন প্রকল্পের ম্যানিজিং ডাইরেক্টর। পরীমনি যে আরেকজনের নাম উল্লেখ করেছেন তিনি হলেন তার কস্টিউম ডিজাইনার জেমীর স্কুল ফ্রেন্ড অমি। তিনিও পেশায় একজন ব্যাবসায়ী। মুলত এই অমিই সেদিন রাতে পরীমনিকে বোট ক্লাবে নিয়ে যান।

মন্তব্যসমূহ (০)


Lost Password