আজ ওমর সানির জন্মদিন

আজ ওমর সানির জন্মদিন

নব্বই দশকের দর্শকদের ক্রেজ ছিলেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপারহিট ছবি। আজ ৬মে অসংখ্য সুপারহিট ছবির নায়ক ওমর সানির জন্মদিন। জন্মদিন উপলক্ষে আজকে কোন এক সময়ে তিনি ‘ওমর সানী ফ্যান ক্লাব’র আয়োজনে সমাজের অসহায়-এতিমদের সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন। এছাড়াও ঘরোয়া আয়োজনের পাশাপাশি তিনি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডর আয়োজনেও অংশ নিবেন।

জন্মদিন উপলক্ষে ওমর সানি বলেন, ওমর সানী বলেন, “যেহেতু এই মাসেই আমার মায়ের মৃত্যু বার্ষিকী, তাই আমি সাধারণত জন্মদিনকে ঘিরে কোন পরিকল্পনা করিনা। কিন্তু আমাদের পরিবারে আমার ছেলে ফারদিনের স্ত্রী হয়ে আমার আরেক মা (আয়েশা) আমার ঘরে এসেছে। আয়েশা আমাদের পরিবারের আসার পর পরিবারের প্রথম জন্মদিন পাচ্ছে। তাই আমার জন্মদিনকে ঘিরে তারই আগ্রহ, উৎসাহ, উচ্ছাস বেশি। যা কিছু করছে সবকিছুই আয়েশাই করছে। আমি শুধু সবার কাছে দোয়া চাই আমার পরিবারের অন্যান্য সদস্যরা করোনা থেকে সুস্থ হয়ে উঠেছে, আলহামদুলিল্লাহ। আমি যেন সবাইকে নিয়ে আগামীদিনগুলোতে ভালো থাকতে পারি, সুস্থ্য থাকতে পারি। দেশ বিদেশে আমার ভক্ত দর্শকের জন্যও অনেক দোয়া। দোয়া করি আল্লাহ যেন করোনা থেকে আমাদের নিরাপদে রাখেন, সুস্থ রাখেন”।

অনেক চড়াই-উৎরাই পেরিয়ে সিনেমার গল্পে নায়ক চরিত্রের মতোই ব্যক্তি জীবনেও দারুণ স্মার্ট ও পারদর্শী ওমর সানীর  চলচ্চিত্রে অভিষেক ঘটে শেখ নজরুল পরিচালিত ‘চাঁদের আলো’ চলচ্চিত্রের মাধ্যমে। এই ছবির সাফল্যের পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এর পরই মূলত বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক হিসেবে দর্শক হৃদয়ে ঠাঁই করেছেন নিয়েছেন আজকের ওমর সানি। প্রায় ৩০ বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে কাজ করেছেন ‘কুলি’, ‘প্রেম প্রতিশোধ’, ‘দোলা’সহ আরো অনেক দর্শকপ্রিয় ছবিতে। সম্প্রতি ওমর সানি শেষ করেছেন রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমার কাজ।

মন্তব্যসমূহ (০)


Lost Password