বিদ্যা বালানের শুটিং বাতিল মন্ত্রীর প্রস্তাবে রাজি না হওয়ায়

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। অনেক ব্যবসা সফল ছবিও উপহার দিয়েছেন দর্শকদের। করোনার মাঝে ছবির শুটিং বন্ধ থাকার কারণে এখন আবারও শুটিং শুরু করেছেন বিদ্যা বালান। গত কয়েক সপ্তাহ ধরে ভারতের মধ্যপ্রদেশে তার নতুন ছবি ‘শেরনী’র শুটিং করছেন তিনি। হঠাৎ করেই শুটিংয়ে বাধা। কারণ হিসেবে যে ঘটনার কথা বলা হচ্ছে তা শুনে চোখ কপালে ওঠার উপায় অনেকের।

ভারতীয় অনেক গণমাধ্যমই বলছেন, জঙ্গল এলাকায় শুটিং করার জন্য সরকারের কাছ থেকে বিশেষ অনুমতি নেওয়া ছিল। কিন্তু নির্দিষ্ট দিনে শুটিংয়ের জন্য সেখানে পৌঁছে প্রোডাকশন টিম জানতে পারে ওই অনুমতি প্রত্যাহার করা হয়েছে।

জেলা বন কর্মকর্তা শুটিং ইউনিটকে জঙ্গলে ঢুকতে বাধা দেন। ইউনিট সূত্রে খবর, মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহ ডিনারের নিমন্ত্রণ জানিয়েছিলেন বিদ্যা বালানকে। কিন্তু বিদ্যা বালান সেই নিমন্ত্রণ রক্ষা করতে রাজি হননি। তারপরই নাকি শুটিংয়ের অনুমতি বাতিল করে দেওয়া হয়।

অবশ্য মন্ত্রী বিজয় শাহ এই অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছেন, “আমি কোনও নিমন্ত্রণ পাঠাইনি। বরং ওরা আমাকে নিমন্ত্রণ করেছিল, যেটা ব্যস্ততার কারণে না করে দিয়েছি। ডিনার বাতিল হয়েছে, শুটিং নয়।”

এই প্রসঙ্গে বিদ্যা বা ‘শেরনী’র নির্মাতারা কোনও মন্তব্য করেননি। অমিত মসুরকর পরিচালিত এই ছবিতে আরও আছেন ইলা অরুণ ও বিজয় রাজ।

অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ভারতীয় গণিতবিদের বায়োপিক ‘শকুন্তলা দেবী’তে। করোনা পরিস্থিতিতে প্রেক্ষাগৃহের বদলে এটি রিলিজ হয় আমাজন প্রাইমে। এ ছাড়া মুক্তি পায় ‘নাটখাট’ নামের স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র। অভিনয়ের পাশাপাশি ছবিটির প্রযোজকও তিনি।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন