প্রশংসায় ভাসছে নিরব-মিথিলার “অমানুষ” ছবির পোষ্টার

অনন্য মামুনের “আমানুষ” ছবি দিয়ে বড় পর্দায় প্রথমবারের কাজ করছেন রাফিয়াত রশিদ মিথিলা। ছবিতে তার বিপরীতে আছেন নিরব। সম্প্রতি মুক্তি পেয়েছে “আমানুষ” ছবির প্রথম পোষ্টার। ছবির পোষ্টার বের হবার পর থেকেই ছবিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে চলচ্চিত্র সংশ্লীষ্ট সবাই ব্যাপক প্রশংসা করছে সবাই। পোষ্টারে নিরব ও মিথিলার লুক ভীষন পছন্দ হয়েছে সবার। সাধারণত বাংলা সিনেমায় এরকম পোষ্টারের দেখা মেলে না। সবকিছু মিলিয়ে “অমানুষ” ছবির প্রথম পোষ্টারে চমক দিয়েছেন সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন।

পোষ্টারে দেখা গেছে ডাকাত নিরবের ক্ষত গলা, ছোট চুল, গলায় তাবিজ, চোখে কাজল, গায়ে খাকি পোশাক, কোমরে পিস্তল, অন্যরকম চাহনি এবং পেছনে উঁকি দেওয়া সূর্যের আলোর মতো ঝলমলে মিথিলা। যারর হাতে সোভা পাচ্ছে আকাশমুখো পিস্তল। চারপাশে ঘন সবুজ জঙ্গল। পোষ্টার দেখে এইটুকু অনুমান করা যায় দু’জনার গল্পটি প্রেম কিংবা বনদস্যু ঘরানার।

পোষ্টার রিলিজ হলেও আরও সপ্তাহখানেক শুটিং বাকি আছে এই সিনেমার। পরিচালক মামুন জানান, চলমান করোনাকালে ঢাকা টু বান্দরবানে অনেক কাঠ-খড় পুড়িয়ে টানা ১৬ দিন শুটিং করেছেন তারা। বাকি আছে মাত্র এক সপ্তাহের কাজ। সেটিও সেরে ফেলবেন দ্রুত। তবে গেল পরিশ্রমের একটা প্রতিচ্ছবি সবাইকে জানান দেবার জন্যই তাদের এই পোস্টার প্রকাশ।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ঈদুল আযহায় ছবিটি মুক্তির পরিকল্পনা করেছেন অনন্য মামুন। নিরব, মিথিলা ছাড়া এই ছবিতে আরও অভিনয় করেছেন  রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, নওশাবা, আনন্দ খালেদ প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন