চট্টগ্রামে হাসপাতালের অ্যাম্বুলেন্সে ডেকে ডেকে যাত্রী তুলছিলেন চালক

চলমান লকডাউনে বন্ধ রয়েছে গণপরিবহন। এ সুযোগে যাত্রী পরিবহন করে বেড়াচ্ছে অ্যাম্বুলেন্স। সম্প্রতি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহনের এমনই একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে শুরু হয় আলোচনা সমালোচনার ঝড়। অ্যাম্বুলেন্সটি চট্টগ্রামের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে নগরীর নিউ মার্কেট এলাকায় ডেকে ডেকে অ্যাম্বুলেন্সটিতে যাত্রী তুলছিলেন চালক মো. আলমগীর। এ সময় এক সংবাদকর্মীকে গাড়িতে তুলতে গেলে বিষয়টি আলোচনায় আসে। পরে ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়লে নজরে আসে বাঁশখালী উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের। অ্যাম্বুলেন্স চালক মো. আলমগীর বলেন, বাঁশখালী থেকে রোগী নিয়ে শহরে এসেছিলাম। যাওয়ার পথে এলাকার কিছু লোকজনকে দেখলাম গাড়ির জন্য দাঁড়িয়ে কষ্ট করছে। তাই গাড়িতে তুলে নিলাম। এছাড়া এ পরিস্থিতিতে তো অ্যাম্বুলেন্সে কেউ ওঠে না।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ শফিউর রহমান মজুমদার বলেন, বিষয়টি চট্টগ্রাম সিভিল সার্জনকে জানানো হয়েছে। চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বাঁশখালীর ইউএনও সাইদুজ্জামান চৌধুরী বলেন, অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহনের বিষয়টি দুঃখজনক। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সঙ্গে কথা হয়েছে। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন