পিএসএল নয় ঢাকা প্রিমিয়ার লিগ খেলবেন সাকিব আল হাসান

গতবছর স্থগিত হওয়া ঢাকা প্রিমিয়ার লিগ আগামী ৩১ মে থেকে আবারও মাঠে গড়াবে। গতবছর দলবদলের সময় নিষেধাজ্ঞায় ছিলেন সাকিব আল হাসান। তবে সেই নিষেধাজ্ঞা কেটে যাওয়ার সুবাদে ঢাকা প্রিমিয়ার লিগে অংশ নিতে আর কোন বাধা নেই তার। জোড় সম্ভাবনা আছে মোহামেডানের হয়ে সাকিবের প্রিমিয়ার লিগ খেলার। অপরদিকে করোনাভাইরাসের কারণে স্থগিত হওয়া পাকিস্তান সুপার লিগ (পিএসএল) পুনরায় শুরু হচ্ছে জুনের প্রথম সপ্তাহে। সেই লিগে লাহোর কালান্দার্সের হয়ে খেলার কথা রয়েছে সাকিব আল হাসানের। একই সময়ে দুইটি লিগ হওয়ার কারণে যেকোন একটি লিগকে বেছে নিতে হবে সাকিব আল হাসানের।

সাকিব জানিয়েছেন তার ইচ্ছার কথা। তিনি পিএসএল নয় খেলতে চান ঢাকা প্রিমিয়ার লিগ। মোহামেডানের ক্লাব কর্মকর্তাদের মাধ্যমে নিজের এই ইচ্ছার কথা বিসিবিকে লিখিতভাবে জানিয়েছেন সাকিব আল হাসান। মোহামেডানের পক্ষ থেকে সোমবার এ সংক্রান্ত একটি চিঠিও জমা দেওয়া হয়েছে সিসিডিএমে। মোহামেডান কর্মকর্তা তরিকুল ইসলাম বলেছেন, ‘সাকিবের স্বাক্ষরিত একটা চিঠি আমরা আজ সিসিডিএমে জমা দিয়েছি। চিঠিতে সাকিব লিখেছে তিনি আমাদের হয়ে প্রিমিয়ার লিগে খেলতে আগ্রহী’।

বন্ধ হওয়া পিএসএলের বাকি অংশের জন্য পিএসএলের প্লেয়ার্স ড্রাফটের প্লাটিনাম ক্যাটাগরি থেকে সাকিবকে নিয়েছিল লাহোর। এর আগে পেশওয়ার ও করাচির হয়ে পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলার অভিজ্ঞতা আছে বাঁহাতি অলরাউন্ডারের। সাকিব ছাড়াও বাংলাদেশ থেকে পিএসএলে সুযোগ পেয়েছেন লিটন ও মাহমুদউল্লাহ রিয়াদ।

মন্তব্যসমূহ (০)


Lost Password