মেয়ের সিক্রেট ফাঁস করলেন রণধীর কাপুর

ভুলবশত হলেও অবশেষে কারিনার এবং সাইফের দ্বিতীয় পুত্রের ছবি সামনে আসলো। কারিনার বাবা অর্থাৎ তৈমুরের দাদু রণধীর কাপুর এদিন ভুলবশত বড় নাতি তৈমুর এবং নিজের ছোট নাতির ছবির একটি কলেজ পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়াতে, সঙ্গে সঙ্গে ছবিটি ডিলিট করে দিলেও ততক্ষণে স্ক্রীনশট ভাইরাল হয়ে গিয়েছে নেট জগতে।

গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয় ছেলের জন্ম দেন বলিউডের ডিভা বেবো, আন্তর্জাতিক নারী দিবসের দিন পুচকের হালকা ঝলক সকলের সামনে নিয়ে আসলেও জনসমক্ষে এখনো পর্যন্ত নিজের দ্বিতীয় সন্তানকে নিয়ে আসেন নি সাইফ-কারিনা।

তবে কারিনার বাবা তথা বলিউডের বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর নাতির জন্মের পরেই জানিয়েছিলেন কারিনার ছোট ছেলেকেও দেখতে দাদা তৈমুরের মতনই। আর এই ভাইরাল ছবি দেখে তা স্পষ্ট যে তৈমুরের মতনই নাক নকশা তার ছোট ভাইয়েরও। তৈমুরের ভাইকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল গোটা নেটদুনিয়া। আর ভুলবশত হলেও এবার সেই আশা মিটলো নেটানগরীর।

প্রথম সন্তান তৈমুর জন্মের পর থেকে একপ্রকার তার স্টারডামে অতিষ্ট হয়ে উঠেছেন পরিবারের লোকজন। জন্ম লগ্ন থেকেই প্যাপারাতজিদের ক্যামেরা এক মুহূর্তের জন্য অবসর দেয়নি ছোট্ট তৈমুরকে, বলিউডের তাবড় তাবড় অভিনেতাদের থেকেও জনপ্রিয়তার শীর্ষে সাইফিনার জ্যেষ্ঠ পুত্র। তবে একজন শিশুর চারপাশে প্রতি সময় ক্যামেরা লেগে থাকলে সুস্থ জীবন যাপনে বড় সমস্যা দেখা দেয়। আর ঠিক সেই কারণেই দ্বিতীয় ছেলের জন্মের পর আগের বারের মতো ভুল করতে চাননি সাইফিনা।

তাই দ্বিতীয় সন্তান কে এতদিন জনসমক্ষে আনেননি তারা, এমনকি তার নাম পর্যন্ত এখনো প্রকাশ করা হয়নি। ইতিমধ্যেই সন্তানের জন্মের এক মাসের মধ্যেই কর্ম জীবনে ফিরে গিয়েছেন কারিনা। চতুর্দিক সামলে কিভাবে লাইফের ব্যালেন্স করে চলতে হয় তা ভালোভাবে জানেন সইফ ঘরনী। বেবো আক্ষরিক অর্থেই প্রত্যেকটি ওয়ার্কিং মাদারের জন্য একজন অনুপ্রেরণা বটে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন